দক্ষিণ কোরিয়ায় বিপাশা হায়াতের চিত্র প্রদর্শনী

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৭:৪০ এএম, ১৯ ডিসেম্বর ২০১৭

নন্দিত অভিনেত্রী বিপাশা হায়াত। অভিনয়ে এখন তিনি অনিয়মিত। মাঝেমধ্যে দেখা মিলে তার চিত্রনাট্যকার হিসেবে। তবে চারুকলার ছাত্রী বিপাশা সাম্প্রতিক সময়ে নিয়মিতই সময় দেন চিত্রকলার চর্চায়। এরইমধ্যে চিত্রশিল্পী বিপাশার অনেক সুনামও ছড়িয়েছে।

বেশ কিছু একক ও যৌথ প্রদর্শনীও হয়েছে তার আঁকা ছবি নিয়ে। সেই ধারাবাহিকতায় সম্প্রতি দক্ষিণ কোরিয়ার রাজধানী সিউলের এলভিএস গ্যালারিতে শুরু হয়েছে এই শিল্পীর একক চিত্র প্রদর্শনী। প্রদর্শনীতে অংশ নিতে বর্তমানে সিউলেই রয়েছেন বিপাশা।

এই প্রদর্শনীর বিষয়ে বিপাশার স্বামী তৌকীর আহমেদ জানান, গত ১৪ ডিসেম্বর থেকে এটি শুরু হয়েছে। চলবে এ মাসের পুরোটা সময়। তিনি বললেন, ‘দু’সপ্তাহের এ প্রদর্শনী। এতদিন সে ওখানে থাকবে না। শিগগিরই চলে আসবে। বিদেশের মাটিতে এটি তার দ্বিতীয় একক প্রদর্শনী। বিপাশা হায়াতের প্রথম একক চিত্র প্রদর্শনী হয়েছিল রোমে।’

নব্বই দশকে টিভি পর্দায় তুমুল জনপ্রিয়তা পাওয়া বিপাশা শুধু শখের বসেই ছবি আঁকেন না। তিনি এ বিষয়ে পড়াশোনাও করেছেন। ঢাকা বিশ্ববিদ্যালয়ের চারুকলার মাস্টার্স প্রোগ্রামের ডিগ্রিও আছে সব্যসাচী এই তারকার।

এলএ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]