তবুও ভালোবাসি তোমায়

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৫:৪৪ পিএম, ২৪ ফেব্রুয়ারি ২০১৮

ছোট পর্দার জনপ্রিয় দুই অভিনয়শিল্পী ইরফান সাজ্জাদ ও শবনম ফারিয়া এবার নতুন একটি নাটকে একসাথে জুটি বেঁধে কাজ করলেন। নাটকের নাম ‘তবুও ভালোবাসি তোমায়’। নাটকটির রচনা ও পরিচালনা করেছেন শ্রাবণী ফেরদৌস। সম্প্রতি রাজধানীর উত্তরায় নাটকটির শুটিং সম্পন্ন হয়েছে।

মানুষ তার ক্ষুদ্র জীবনের বিভিন্ন সময়েই নানাভাবে প্রেমে জড়িয়ে পড়ে। একজন সিঙ্গেল মাদারের গল্প নিয়ে তৈরি হয়েছে নাটকটি। আর এই চরিত্রে অভিনয় করেছেন শবনম ফারিয়া। তিনি তার জীবনে আর কাউকে জড়াবেন না বলে সিদ্ধান্ত নেন।

অন্যদিকে ইরফান সাজ্জাদ একটি মোটরসাইকেল রাইড শেয়ারিং প্রতিষ্ঠানে বাইক চালান। ফারিয়া অফিসে যাবার সময় সাজ্জাদের সহযোগিতা নেন। একটা সময় তাদের মধ্যে বন্ধুত্ব তৈরি হয়। আর সম্পর্কটি যখন অন্যদিকে বাঁক নেবে ঠিক তখনই ফারিয়া তার আগের সিদ্ধান্তে ফিরে যায়। এমন গল্প নিয়েই ‘তবুও ভালোবাসি তোমায়’ নাটকটির গল্প এগিয়ে যায়।

সাজ্জাদ-ফারিয়া ছাড়া আরও অভিনয় করেছেন পাপিয়া, আশরাফুল আশীষ, হাসিমন, আনোয়ার হোসেন চৌধুরী, আরিয়া আরিত্রা, সজীব, আপনসহ অনেকে।

শ্রাবণী ফেরদৌস বলেন, গতানুগতিক ধারার বাইরে ভিন্নধর্মী একটা গল্প নিয়ে এই নাটকটি নির্মাণের চেষ্টা করেছি। ইরফান সাজ্জাদ ও শবনব ফারিয়াসহ বাকি সবাই দারুণ অভিনয় করেছেন। দর্শকদের কাজটি পছন্দ হবে বলে আমার বিশ্বাস।

ইরফান সাজ্জাদ বলেন, নাটকের গল্পটি বেশ চমৎকার। ভিন্নধর্মী চরিত্রে কাজ করতে ভালোই লাগে। দর্শকদের ভালো লাগবে।

শবনম ফারিয়া বলেন, গল্প ও চরিত্র আমার কাছে ভালো লেগেছে। একজন সিঙ্গেল মাদারের চরিত্রে প্রথমবারের মত অভিনয় করেছি। ভীষণ ভালো লেগেছে। ভিন্নধর্মী চরিত্রে নিজেকে মেলে ধরার সুযোগ থাকে।খুব শিগগিরই নাটকটি বেসরকারি টেলিভিশন চ্যানেল আরটিভিতে প্রচারিত হবে বলে জানিয়েছেন নির্মাতা।

আইএন/এমএবি/জেআইএম

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com