নতুন বিজ্ঞাপনে নাবিলা-সাফায়েত

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০২:৫৮ পিএম, ০৪ জুন ২০১৮

ঈদকে সামনে রেখে পুরোদমে ব্যস্ত সময় পার করছেন টিভি পর্দার জনপ্রিয় অভিনেত্রী নাবিলা ইসলাম। আসছে ঈদেও তার দেখা মিলবে অনেকগুলো নাটকে। নাটকের পাশাপাশি বিজ্ঞাপনেও দেখা মেলে এ অভিনেত্রীর। সম্প্রতি নতুন একটি বিজ্ঞাপন চিত্রের মডেল হলেন নাবিলা।

গতকাল রাজধানীর গুলশান, নিকেতনসহ বেশকিছু এলাকায় নতুন একটি বিজ্ঞাপন চিত্রের শুটিংয়ে অংশ নেন নাবিলা। ডাচ বাংলা ব্যাংকের 'নেক্সাস অ্যাপস' এর এ বিজ্ঞাপনে তার সাথে মডেল হয়েছেন সাফায়েত মনসুর রানা। বিজ্ঞাপনটি নির্মাণ করেন হাসান মোর্শেদ।

বিজ্ঞাপনটি সম্পর্কে নাবিলা বলেন, ‘অনেকদিন পর বিজ্ঞাপনে কাজ করলাম। খুবই সুন্দর একটা কনসেপ্ট ডাচ বাংলা ব্যাংকের নতুন অ্যাপস। কাজটা করে ভালো লেগেছে। নাটকে ব্যস্ততার কারণে এখন বিজ্ঞাপনে খুব একটা সময় দিতে পারি না। আগামী ৬ তারিখ থেকেই সব চ্যানেলেই বিজ্ঞাপনটি প্রচার করা হবে।’

ঈদের কাজ নিয়ে তিনি বলেন, ‘ঈদের অনেকগুলো নাটকে অভিনয় করেছি। এর মধ্যে কয়টি নাটক ঈদে প্রচার হবে আমি এখনও নিশ্চিত না। আশা করা যায কমপক্ষে আমার অভিনীত ছয় সাতটি নাটক প্রচার হবে ঈদে।’

আইএন/এমএবি/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।