সংসার ভাঙার গুঞ্জন নিয়ে যা বললেন পূর্ণিমা

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৩:৪৮ পিএম, ১৯ জুলাই ২০১৮ | আপডেট: ০৪:১৯ পিএম, ১৯ জুলাই ২০১৮

জনপ্রিয় চিত্র নায়িকা পূর্ণিমার সংসার নাকি ভেঙে যাচ্ছে! কয়েক দিন থেকে এমনই গুঞ্জন ছড়িয়েছে চারদিকে। এমন সংবাদে বেশ বিরক্ত হয়েছেন এই নায়িকা। গণমাধ্যমে খবর প্রকাশ হয়েছিল, পূর্ণিমার অতিরিক্ত মিডিয়াপ্রীতি আর তার স্বামী ফাহাদের মিডিয়াবিরাগ-বিপরীতমুখী এই মানসিকতাই তাদের সম্পর্কে বড় ধরনের দেয়াল তৈরি করেছে।

প্রকাশিত খবরগুলোতে বলা হয়, জাজ মাল্টিমিডিয়ার আলোচিত সিনেমা ‘দহন’ এ চুক্তিবদ্ধ হয়েও সেটি ছেড়ে দেওয়ার পেছনে পূর্ণিমার স্বামী ফাহাদের একরোখা মনোভাবকেই দায়ী করছেন সিনেমার অনেকে। বর্তমানে মিডিয়াতে পূর্ণিমা বেশি মনোযোগী হওয়ায় তাদের সম্পের্কের টানাপোড়েন শুরু হয়েছে। রটেছে এমনটাই।

তবে এসব সংবাদকে মিথ্যে বলে উড়িয়ে দিয়ে পূর্ণিমা বলেন, ‘যারা এমন খবর ছড়িয়েছে, তারা সেসব নিউজে আমার কোনো বক্তব্য নেয়নি। আমি এমন সংবাদ পড়ে ভীষণ বিরক্ত হয়েছি। যারা গুজব ছড়ায় তাদের বোধের উদয় হোক। ’

২০০৭ সালে আহমেদ ফাহাদ জামাল নামে চট্টগ্রামের এক ব্যবসায়ীকে বিয়ে করে দাম্পত্য জীবন শুরু করেন এই অভিনেত্রী। তাদের সংসারে আরশিয়া উমাইজা নামে ছোট্ট একটি মেয়েও রয়েছে।

পূর্ণিমা জাকির হোসেন রাজুর হাত ধরে ‘এ জীবন তোমার আমার’ নামের সিনেমা দিয়ে ঢালিউডে অভিষিক্ত হন। এরপরের গল্পটা কেবলই মুগ্ধতার। দীর্ঘদিনের ক্যারিয়ারে তিনি উপহার দিয়েছেন অসংখ্য জনপ্রিয় চলচ্চিত্র। তারমধ্যে উল্লেখযোগ্য ‘নিঃশ্বাসে তুমি বিশ্বাসে তুমি’, ‘লাল দরিয়া’, ‘মনের মাঝে তুমি’, ‘মেঘের পরে মেঘ’, ‘সুভা’, ‘হৃদয়ের কথা’ ও ‘আকাশ ছোঁয়া ভালোবাসা’।

এমএবি/এলএ/পিআর

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :