মিলন-মিলির অভাবের সংসার!

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৪:১৯ পিএম, ২৫ জুলাই ২০১৮

গল্পটা সদ্য বিবাহিত এক দম্পতির। অভাবের সংসার তাদের। তাদের এই সংসার জীবনের গল্প নিয়ে নির্মিত হয়েছে নাটক ‘তিলের নাড়ু অথবা বাবার গল্প’। ফরহাদ আলম পরিচালিত এই নাটকে অভিনয় করেছেন আনিসুর রহমান মিলন ও ফারহানা মিলি। গেল সপ্তাহে শুটিং শেষ হওয়া এই নাটকের চিত্রনাট্য তৈরি করেছেন ফরহাদ নিজেই।

এই নাটকে দেখা যাবে, আরাফাত একটি ডেভেলপার কোম্পানিতে চাকরি করেন। মাস ছয়েক হলো দিবাকে বিয়ে করেছেন। এক রুমের বাসা নিয়ে সাবলেট সংসার। তাদের ঝগড়া হয় প্রতিদিন। দিবাকে প্রতিদিনই আরাফাত কথা দেন বড় দেখে একটা বাসা ভাড়া নেবেন। কিন্তু সেই বাসা আর নেওয়া হয় না। এরমধ্যে একদিন আরাফাতের বাবা আজহার মাস্টার হাজির হন। সঙ্গে নিয়ে আসেন তিলের নাড়ু। তারপর কী হয়? দেখতে হবে নাটকেই।

নাটকটির গল্প নিয়ে ফরহাদ আলম বলেন, ‘মূল গল্পটি নবদম্পতিকে ঘিরে। আমাদের শহরের এমন পরিবার আছে অনেক। তবে তাদের গল্পটা শুধু শহরের না গ্রামের সোনালি শৈশবকেও তুলে ধরার চেষ্টা করেছি।’

নাটকটিতে বাবার চরিত্রে অভিনয় করেছেন আবুল হায়াত। আরও অভিনয় করেছেন শামীমা নাজনীন, শহিদুল্লাহ সবুজ, সেলজুক তালুকদার প্রমুখ। নাটকটি প্রচার হবে আসছে ঈদ আয়োজনে একটি বেসরকারি টিভি চ্যানেলে।

এমএবি/এলএ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]