অপি করিমের সংসার ভাঙনের গুঞ্জন!

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০২:০২ পিএম, ১৬ সেপ্টেম্বর ২০১৮

আবারও ভেঙেছে জনপ্রিয় টিভি তারকা অপি করিমের সংসার। গেল বৃহস্পতিবার আনুষ্ঠানিকভাবে তাদের বিবাহ বিচ্ছেদ হয়েছে এমন খবরই ভেসে বেড়াচ্ছে শোবিজের অলিগলিতে। তবে অপি বা তার স্বামী নির্মাতা এনামুল করিম নির্ঝরের পক্ষ থেকে এর কোনো সত্যতা পাওয়া যায়নি। তাই সংসার ভাঙনের খবরটিকে গুঞ্জন বলেই ধরে নিয়েছেন সবাই।

এদিকে এই বিষয়ে জানতে অপি করিমের মুঠোফোনে যোগাযোগ করা হলে কলটি রিসিভ হয়নি। তবে রোববার ভোরে ফেসবুকে এক পোস্টের মাধ্যমে ডিভোর্সের খবরটিকে গুজব বলেই ইঙ্গিত করেন অপি করিম। তিনি দুটি গোলাপ ফুলের ছবি পোস্ট করে ক্যাপশনে লেখেন, ‘গু’জব’-এ কান/হাত/নাক দিবেন না। সুপ্রভাত।’

প্রসঙ্গত, ভালোবাসার স্রোতে ভেসে ২০১৬ সালের ঈদের দিন অনেকটা গোপনেই বিয়ের পিঁড়িতে বসেন অপি করিম ও এনামুল করিম নির্ঝর। এটি ছিলো অপি করিমের তৃতীয় বিয়ে।

এর আগে ২০০৭ সালের ২৭ অক্টোবর সম্পূর্ণ পারিবারিক পছন্দে অপির বিয়ে হয়েছিল জাপান প্রবাসী ড. আসির আহমেদের সঙ্গে। ২০১১ সালের দিকে চার বছরের সেই সংসারে বিচ্ছেদ ঘটে। তার সঙ্গে বিচ্ছেদের পর ওই বছরই নাট্যনির্মাতা মাসুদ হাসান উজ্জলকে বিয়ে করেন এ অভিনেত্রী। কিন্তু সেই সংসারও টিকেনি বেশিদিন।

এরপর নির্মাতা এনামুল করিম নির্ঝরকে বিয়ে করেন। দুবছর যেতে না যেতে সংসার ভাঙনের গুঞ্জনে শোবিজে খানিকটা ইতস্তত আবহাওয়া। সবার প্রত্যাশা ভাঙনের খবরটি যেন গুঞ্জনই হয়। ভালোবাসার দাম্পত্যে সুখের পায়রা হয়ে বাকি জীবনটা কেটে যাক অপি ও নির্ঝরের।

এলএ/পিআর

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :