মুক্তির অনুমতি পেল বাপ্পী-অধরার নায়ক

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৭:০২ পিএম, ২৪ সেপ্টেম্বর ২০১৮

প্রায় পনেরো বছর আগে প্রয়াত নায়ক মান্না ও পূর্ণিমাকে নিয়ে ‘নায়ক’ নামে একটি ছবি নির্মাণ করেছিলেন ইস্পাহানী আরিফ জাহান। সে ছবিটির সিক্যুয়াল না হলেও একেবারেই নতুন গল্প নিয়ে চলতি বছর নির্মিত হয়েছে ‘নায়ক’ নামে আরও একটি ছবি।

পরিচালক একই থাকলেও এ ছবিতে জুটি বেঁধেছেন চিত্রনায়ক বাপ্পী ও নবাগতা অধরা খান।

গতকাল রোববার বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ডে ‘নায়ক’ ছবিটি প্রদর্শিত হয়। ছবিটি প্রদর্শিত হওয়ার পর সবাই ছবিটির প্রশংসা করেন। এরপর গতকালই ছবিটি আনকাট সেন্সর সনদ পেয়েছে বলে নিশ্চিত করেছেন নায়িকা অধরা খান।

bappy1

আসছে অক্টোবরেই ছবিটি মুক্তির সম্ভাবনা রয়েছে বলেও জানান অধরা। সম্প্রতি এই ছবির ‘এলোমেলো’ শিরোনামের একটি গান ইউটিউবে প্রকাশ হয়েছে। মিজানুর রহমান লাবুর কথায় গানে কণ্ঠ দিয়েছেন ইমরান ও কনা। কোরিওগ্রাফি করেছেন ভারতীয় নৃত্য পরিচালক বাবা যাদব।

যুগল নির্মাতা ইস্পাহানী আরিফ জাহান পরিচালিত এই ছবিতে বাপ্পি-অধরা ছাড়া আরও অভিনয় করছেন চিত্রনায়িকা মৌসুমী, অমিত হাসান, আমান রেজা, পাপিয়া প্রমুখ।

এলএ/এসএইচএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।