কাঁচ সমুদ্রে ইমন ও পিয়া বিপাশা

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৫:৪২ পিএম, ২৭ সেপ্টেম্বর ২০১৮

পাড়ার এক সাহসী ছেলে রাতুল, স্বভাবের দিক দিয়ে খুব এক্সট্রোভার্ট। পাড়ায় কোনো অঘটন কিংবা অনিয়ম হলে সে কখনো পিছপা হয় না। সবকিছুতে আগ বাড়িয়ে প্রতিবাদ করে।

এক নাটকীয় ঘটনার মধ্য দিয়ে তার সাথে পরিচয় ঘটে পিয়ানার। পিয়ানা হচ্ছে স্বভাবে রাতুলের পুরো বিপরীত। রাতুল আর পিয়ানা একসাথে বাসায় যাওয়ার জন্য লিফটে ওঠে। তখন পিয়ানার পোষ্য কুকুর এলসোশিয়ানাকে দেখে এদিকে রাতুল চেঁচিয়ে ওঠে সাথে সাথে অজ্ঞান হয়ে যায়। এ বিষয় দেখে পিয়ানা চমকে যায় যে এমন সাহসী ছেলে কুকুর দেখে ভয় পায়। ভীষণ মজা পায় পিয়ানা। এরপর তাদের মধ্যে বন্ধুত্ব হতে শুরু করে। গল্প এগিয়ে মোড় নেয় অন্যদিকে।

এমনই গল্পের কাহিনীতে সম্প্রতি রাজধানীর উত্তরায় একটি নাটকের শুটিং শেষ হয়। ‘কাঁচ সমুদ্র’ শিরোনামের এ নাটকটি রচনা করেন শফিকুর রহমান শান্তনু আর পরিচালনা করেন মাকসুদুর রহমান বিশাল।

নাটকে রাতুলের চরিত্রে অভিনয় করেন চিত্রনায়ক ইমন এবং পিয়ানা চরিত্রে দেখা যাবে পিয়া বিপাশাকে।

ইমন ও পিয়া বিপাশা ছাড়াও এতে আরও অভিনয় করেছেন কাজী উজ্জল, সামান্তা প্রমুখ। আজ বৃহস্পতিবার রাত দশটায় এশিয়ান টেলিভিশনে নাটকটি প্রচার করা হবে।

নির্মাতা বিশাল বলেন, কমেডি আর ত্রিমুখী অর্থদ্বন্দে ভরা এসময়ের কয়েকজন তরুণ তরুণির শুদ্ধতম ভালোবাসার প্রকাশ ঘটে এ নাটকে। একটু ভিন্ন আঙ্গিকের এ কাজটি সবার কাছে ভালো লাগবে বলে আমার বিশ্বাস।

এলএ/পিআর

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]