ফোক ফেস্টের দ্বিতীয় দিনের আসর মাতাবেন যারা

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৫:০০ পিএম, ১৬ নভেম্বর ২০১৮

চতুর্থবারের মতো শুরু হয়েছে দক্ষিণ এশিয়ার সবচেয়ে বড় লোকসংগীতের উৎসব ‘ঢাকা ইন্টারন্যাশনাল ফোক ফেস্ট’। বৃহস্পতিবার রাজধানীর বাংলাদেশ আর্মি স্টেডিয়ামে সান ফাউন্ডেশনের উদ্যোগে শুরু হয়েছে এই উৎসব।

প্রথম দিনের এই আয়োজনে দর্শকদের মনোমুগ্ধকর পরিবেশনা উপহার দেন বাংলাদেশের বাউলশিল্পী আব্দুল হাই দেওয়ান, ভাবনা নৃত্যদল, পোল্যান্ড থেকে আগত দিকান্দা, ভারতের ওয়াদালি ব্রাদার্স ও সাত্যকি ব্যানার্জি। স্টেডিয়া জুড়ে ছিলো দর্শকের উচ্ছাস।

আজ শুক্রবার ফোক ফেস্টের দ্বিতীয় দিন। আজ থাকছে বাংলাদেশের দুই শিল্পী মমতাজ ও স্বরব্যাঞ্জো ব্যান্ডের পরিবেশনা। ফোক ফেস্টের দ্বিতীয় দিনের চমক হিসেবে থাকছে ভারতের রাঘু দিক্সিত, যুক্তরাষ্ট্র থেকে আগত লস টেক্সমেনিয়াক্স ও বাহ্রাইনের মাজায ব্যান্ড দলের পরিবেশনা।

‘ঢাকা ইন্টারন্যাশনাল ফোক ফেস্টে’র টেলিভিশন সম্প্রচারে রয়েছেন মাছরাঙা টেলিভিশন। এ ছাড়াও গ্রামীণফোনের অনলাইন ভিডিও স্ট্রিমিং সার্ভিসের বায়োস্কোপ লাইভে থাকছে অনুষ্ঠানটি লাইভ দেখার সুযোগ।

এমএবি/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]