শুরু হচ্ছে ‘অগ্নি-৩’, কারা হচ্ছেন নায়ক-নায়িকা ?

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১২:৩৫ পিএম, ১০ জানুয়ারি ২০১৯

প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার সফল ছবিগুলোর অন্যতম ‘অগ্নি’ ও ‘অগ্নি-২’। এবার এই ছবির সিকুয়্যাল ‘অগ্নি-৩’ নির্মাণের চূড়ান্ত ঘোষণা দিয়েছেন জাজের কর্ণধার আব্দুল আজিজ। প্রথম দুটি সিরিজেই নায়িকা ছিলেন মাহিয়া মাহি। ছবি দুটিতে তার নায়ক ছিলেন প্রথমে আরিফিন শুভ, পরে কলকাতার ওম।

ছবিটির নতুন কিস্তি নির্মাণের বিষয়টি ৯ জানুয়ারি সন্ধ্যায় নিশ্চিত করেছেন জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আবদুল আজিজ। তিনি বলেন, ‘ জাজের ‘অগ্নি-৩’ করার পরিকল্পনা অনেক দিনের। এর আগে বাংলাদেশে একবার, কলকাতায় একবার ও মুম্বাইয়ে একবার- মোট তিনবার পাণ্ডুলিপি করেছি। কিন্তু কোনোটাই মনমতো হচ্ছিল না। অবশেষে পছন্দসই পাণ্ডুলিপি তৈরি হচ্ছে।’’

এবারের গল্পের মূল ভাবনায় আছেন আবদুল আজিজ নিজেই। সংলাপ ও চিত্রনাট্য লিখছেন ৩ জন লেখক।

শোনা যাচ্ছে ,‘অগ্নি-৩’ পরিচালনা করবেন পরিচালক রায়হান রাফী। সিয়াম-পূজা জুটিকে নিয়ে যিনি এরমধ্যে নিজেকে প্রমাণ করেছেন ‘পোড়ামন-টু’ ও ‘দহন’ নির্মাণ করে। তবে আব্দুল আজিজ ও রায়হান রাফী এখনই এই বিষয়ে মুখ খুলতে নারাজ। আর নায়ক নায়িকা কে হচ্ছেন? জাজের একটি ঘনিষ্ট সূত্রে জানা গেছে, ‘অগ্নি-৩’ সিনেমায় মাহিয়া মাহির না থাকার সম্ভাবনায় বেশি। নায়ক রোশান ও নায়িকা হিসেবে পূজার অভিনয় করার সম্ভাবনা আছে বলে জানা গেছে।

সব মিলিয়ে কারা এই ছবিটির হাল ধরছেন? জানার জন্য অপেক্ষা করতে হবে আরও কিছু দিন।

এমএবি/এমকেএইচ

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :