আরএফএল-এর পণ্য কিনলে মৌসুমীর সঙ্গে ডিনারের সুযোগ

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৯:১৮ পিএম, ১৬ জানুয়ারি ২০১৯

দৈনন্দিন প্রয়োজনে ব্যবহৃত হয় আরএফএল-এর ডিজিটাল ওয়িং স্কেল, ওয়াটার পাম্প, হার্ডওয়ার অ্যান্ড পাওয়ার টুলস, গ্যাস স্টোভ ও কিচেন সিংক। ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় নিত্য ব্যবহারের এসব পণ্য কিনলে এবার থাকছে জনপ্রিয় অভিনেত্রী মৌসুমীর সঙ্গে রাতের খাবারের সুযোগ।

রাজধানীর শেরেবাংলা নগরে চলমান বাণিজ্য মেলার প্রিমিয়ার মিনি প্যাভিলিয়নের ৩১ নম্বর স্টল থেকে কমপক্ষে ৫০০ টাকার পণ্য কিনলে এই সুযোগ দিচ্ছে আরএফএল।

Mousumi-rfl

এ বিষয়ে প্যাভিলিয়ন ম্যানেজার মো. রাসেল মাহমুদ জাগো নিউজকে বলেন, ‘আরএফএল গ্যাস স্টোভ প্যাভিলিয়ন থেকে সর্বনিম্ন ৫০০ টাকার পণ্য কিনলে একটি কুপন দেওয়া হচ্ছে। সেখানে ক্রেতা তার নাম, মোবাইল নম্বর লিখে প্যাভিলিয়নে রাখা বক্সে জমা দেবেন। এসব কুপন প্রতি সপ্তাহে ড্র হবে। এর মধ্য থেকে একজন বিজয়ী চিত্রনায়িকা মৌসুমীর সঙ্গে রাতের খাবার খেতে পারবেন। পরবর্তী সময়ে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ ফোন করে বিজয়ীকে রাতের খাবারের দিন জানিয়ে দেবে।’

Mousumi-rfl

শুধু তাই নয়, দুই হাজার টাকার পণ্য কিনলে ১০০ টাকার গিফট ভাউচার দেওয়া হচ্ছে। আর বিকাশ অ্যাপের মাধ্যমে পণ্য কিনলে ইনস্ট্যান্ট ফিরিয়ে দেওয়া হচ্ছে ১৫ শতাংশ টাকা। এ ছাড়াও পণ্যভেদে ২০ শতাংশ পর্যন্ত মূল্য ছাড় দেওয়া হচ্ছে।

পিডি/এসএইচএস/পিআর

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :