ভালোবাসা দিবসের টেলিছবিতে মেহজাবিন-মৌসুমী

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০১:০১ পিএম, ১৭ জানুয়ারি ২০১৯

ভালোবাসা দিবসকে সামনে রেখে নাটক-টেলিছবি নির্মাণ চলছে সমান তালে। সেই ধারাবাহিকতায় নির্মাণ হলো টেলিছবি ‘মনে প্রাণে’। এই টেলিছবিতে এক হয়েছেন এই সময়ের দুই জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিন চৌধুরী ও মৌসুমী হামিদ।

এখানে একটি রেস্টুরেন্টের মালিকের চরিত্রে অভিনয় করেছেন অপূর্ব। মৌসুমী হামিদ অভিনয় করেছেন অপূর্বের ব্যবসায়িক পার্টনারের চরিত্রে । তার চরিত্রের নাম শায়লা, যে কিনা অপূর্বের রেস্টুরেন্টের ৭৫% শেয়ার মালিক। আর দিয়া চরিত্রে অভিনয় করেছেন মেহজাবিন। জাফরীন সাদিয়ার রচনায় ও প্রযোজনায় টেলিফিল্মটি পরিচালনা করেছেন রুবেল হাসান।

টেলিছবির গল্প সম্পর্কে জাফরীন সাদিয়া বলেন, ‘আমার গল্পগুলোতে আমি বরাবরই চাই, এমন কিছু তুলে ধরতে যা দেশে বিদেশে ছোট বড় সকল শ্রেণীর দর্শক ভালোলাগার কিছু না কিছু মুহূর্ত নিজেদের জীবনের সাথে কানেক্ট করতে পারে। মনে প্রাণে টেলিফিল্মটিতে দর্শক পাবেন একটা অনুপ্রেরণার গল্প, একটা ভালোবাসার গল্প. জীবন যুদ্ধের গল্প।’

এখানে আরও অভিনয় করেছেন খালেকুজ্জামান, বিদ্যা নাথ সাহা, আতিকুর রাহমান শিবলী, ফিরোজ, ফারুক, অনিক প্রমুখ। এর সংগীত আয়োজন ও কণ্ঠ দিয়েছেন নির্ঝর হাবিব, গানের কথা লিখেছেন জাফরীন সাদিয়া।

১৪ই ফেরুয়ারি কোনো একটি টিভি চ্যানেল টেলিছবিটি প্রচার হবে। পরবর্তীতে প্রযোজনা প্রতিষ্ঠান ‘জাফরীন ষ্টুডিও’ এর ইউটিউব চ্যানেল এ দেখা যাবে ‘মনে প্রাণে।’

এমএবি/এলএ/পিআর

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]

আপনার মতামত লিখুন :