প্রাণ ফ্রুটো কনসার্টে রাজশাহী মাতাবে মাইলস ও আর্ক

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৫:১২ পিএম, ১০ ফেব্রুয়ারি ২০১৯

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের স্টেডিয়ামে অনুষ্ঠিত হতে যাচ্ছে কনসার্ট। এখানে পারফর্ম করতে আসছে জনপ্রিয় দুই ব্যান্ড দল মাইলস ও আর্ক।

‘প্রাণ ফ্রুটো রিইউনিয়ন কনসার্ট’ শিরোনামে এ কনসার্টের আয়োজন করছে রাজশাহী বিশ্ববিদ্যালয় মার্কেটিং অ্যালামনাই অ্যাসোসিয়েশন। আগামী ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবসে এটি অনুষ্ঠিত হবে।

কনসার্টটি প্রসঙ্গে প্রাণ বেভারেজ লিমিটেডের ব্র্যান্ড ম্যানেজার আশফাকুর রহমান বলেন, ‘প্রাণ ফ্রুটো দেশের জনপ্রিয় একটি ব্র্যান্ড। অনেকদিন ধরেই আমরা সুনামের সঙ্গে এই পণ্যটির বাজারজাত করে আসছি। পণ্যটিকে সবার কাছে তুলে ধরতে বিভিন্ন সময় বিভিন্ন রকম প্রচারণামূলক কার্যক্রমে অংশ নিয়ে থাকি।

সেই ধারাবাহিকতায় ভালোবাসা দিবসকে সামনে রেখে এই কনসার্টটির আয়োজন করেছি। আশা করছি জনপ্রিয় ব্যান্ড তারকা শাফিন আহমেদ, হামিন আহমেদ ও হাসানের গানে গানে উপভোগ্য হবে আগত দর্শকদের মন।’

তিনি জানান, ১৪ ফেব্রুয়ারি বিকেল ৪টা থেকে উন্মুক্ত হবে কনসার্টের গেট। তিনি এই আয়োজনের সঙ্গে যুক্ত সকল ব্যক্তি ও প্রতিষ্ঠানকে ধন্যবাদ জানান।

পাওয়ার্ড বাই ক্র্যাকো ও আরএফএল প্লাস্টিকসের সহযোগিতায় এই আয়োজনে মিডিয়া পার্টনার হিসেবে থাকছে এনটিভি, এফএম পার্টনার রেডিও টুডে (৮৯.৬ এফএম), পিআর পার্টনার জাগো নিউজ।

এলএ/পিআর

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]

আপনার মতামত লিখুন :