দুই ছবি নিয়ে ডিএ তায়েব চলচ্চিত্র উৎসব

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৩:৪৭ পিএম, ১৯ এপ্রিল ২০১৯

ছোট পর্দা ও বড় পর্দা দুই মাধ্যমেই অভিনয় করেন ডি এ তায়েব। টাঙ্গাইলের ছেলে ডি এ তায়েব অভিনীত দুটি ছবি দেখেছেন দর্শক। ছবি দুটি হলো- ‘সোনাবন্ধু’ ও ‘অন্ধকার জগৎ’।

টাঙ্গাইল জেলার গোনুটিয়াতে ১৯ ও ২০ এপ্রিল শিল্পী ঐক্যজোটের ব্যনারে অনুষ্ঠিত হচ্ছে আলী আকবর খান চৌধুরী স্মৃতি বৃত্তি প্রদান ও ডিএ তায়েব চলচ্চিত্র উৎসব। এই উৎসবে ছবি দুটি প্রদর্শীত হবে।

‘সোনাবন্ধু’ ডিএ তায়েবের বিপরীতে অভিনয় করেছেন চিত্রনায়িকা পপি ও পরীমনি আর ‘অন্ধকার জগত’ ছবিতে তার বিপরীতে অভিনয় করেছেন মাহিয়া মাহি।

ডিএ তায়েব বলেন, ‘আমি টাঙ্গাইলের ছেলে, টাঙ্গাইল বাসি আমার ঘরের মানুষ তারা তাদের ঘরের সন্তানকে এভাবে বরণ করবে আমি ভাবতেই পারিনি। তারা আমাকে নিয়ে চলচ্চিত্র উৎসব করছে এর জন্য আমি তাদের প্রতি কৃতজ্ঞ। বাংলা সংস্কৃতি, বাংলা চলচ্চিত্র এবং বাংলার মানুষ সবার কাছ থেকে এত ভালোবাসা পাবো তা আমি ভাবিনি।

তাই আমার দর্শকসহ সকল দর্শকদের বলতে চাই, বাংলা চলচ্চিত্র দেখুন এবং বাংলা চলচ্চিত্র ভালোবাসুন তাহলে আমারা আরো বেশি বেশি চলচ্চিত্র আপনাদের উপহার দিতে পারব।’

এমএবি/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]