ঈদের নাটকে জুটি নাঈম-মৌসুমী

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৫:১১ পিএম, ৩০ জুলাই ২০১৯

প্রয়াত সঞ্জীব চৌধুরীর জনপ্রিয় গানের লাইন ‘তোমাকেই বলে দেবো’। এই লাইন থেকে এবার নামকরণ হলো একটি নাটকের। এটি নির্মাণ করেছেন মাকসুদুর রহমান বিশাল।

আগামী ঈদের জন্য নির্মিত এই নাটকে জুটি হয়েছেন অভিনেতা এফএস নাঈম ও লাক্স তারকা মৌসুমী হামিদ।

সম্প্রতি রাজধানীর উত্তরার একটি শুটিং হাউজে ‘তোমাকেই বলে দেবো’র শুটিং শেষ হয়েছে। এটি রচনা করেছেন তানিন রহমান।

নাটকটি নিয়ে এফ এস নাঈম বলেন, ‘এবারের ঈদে যে সংখ্যক নাটকে কাজ করেছি, তার চারগুণ নাটকে কাজ করার ব্যাপারে না করে দিয়েছি। কারণ ভালো গল্পের বাইরে আর কোনো নাটকে অভিনয় করতে আগ্রহী ছিলাম না। ‘তোমাকেই বলে দেবো’ নাটকটি বেশ চমৎকার। এতে কাজ করে ভালো লেগেছে। আশা করছি দর্শক এটি উপভোগ করবেন।’

মৌসুমী হামিদ বলেন, ‘আমি আমাকে ভালোবাসি’। যে নিজেকে ভালোবাসে সে কখনো অন্যের অমঙ্গল কামনা করতে পারে না, এই সংলাপটি এই নাটকের। এমন আরো সুন্দর সুন্দর সংলাপ আছে এই নাটকে যা দর্শককে মুগ্ধ করবে। আমি ‘তোমাকেই বলে দেবো’ নাটকটি নিয়ে খুব আশাবাদী।

‘তোমাকেই বলে দেবো’ আগামী ঈদে একটি বেসরকারি চ্যানেলে এবং মাকসুদুর রহমান বিশালের নিজস্ব ইউটিউব চ্যানেলে ‘মাকসুদুর রহমান বিশাল এমআরবিতে প্রচার হবে।

এর আগে একই নির্মাতার ঈদের নাটক ‘অনুভূতি’-তে অভিনয় করেছেন এফ এস নাঈম। সেখানে তার বিপরীতে আছেন সারিকা।

এছাড়া আরও দুটি নাটক নিয়ে হাজির হবেন বিশাল। তার পরিচালনায় ‘আক্ষেপ’ ও ‘অপেক্ষা’ নামের নাটকগুলোও ঈদে দেখতে পাবেন দর্শক।

এলএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।