ঈদ আনন্দে মেতেছেন একঝাঁক তারকা

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০২:১৪ পিএম, ১৩ আগস্ট ২০১৯

ঈদ মানে খুশি। ঈদের খুশিকে আরও রঙিন করে তুলতে টেলিভিশন চ্যানেলগুলো নানা আয়োজন করে থাকে। সেই ধারাবিাহিকতায় নির্মিত হয়েছে বিজয় টিভির একটি গেম শো ‘বিজয় ঈদ আনন্দ’। এই অনুষ্ঠানে অথিতি হিসেবে আছেন ঢাকাই সিনেমার একঝাঁক তারকরা।

ঈদের দিন সন্ধ্যা ৭ থেকে শুরু হয়েছে এর প্রচার। টানা চারদিন চলবে। চিত্রনায়ক সঞ্জু জন ও আঁচল আঁখি উপস্থাপনা করেবেন অনুষ্ঠানটি। আজ ঈদের দ্বিতীয় দিনেও থাকবে বেশ কিছু চমক।

এখানে তারকারা ছোটবেলার স্মৃতিকথা তুলে ধরবেন। এছাড়া বাস্কেটবলসহ বেশ কিছু খেলাও থাকবে।

বিভিন্ন পর্বে ‘বিজয় ঈদ আনন্দ’ অনুষ্ঠানে অথিতি হয়েছেন চিত্রনায়ক জয় চৌধুরী, শিপন মিত্র, নাদিম ও তানভীর তনু। আরও থাকছেন চিত্রনায়িকা বিপাশা কবির, রোমানা নীড়, তানহা তাসনিয়া ও কণ্ঠশিল্পী বাঁধন সরকার পূজা।

চিত্রনায়ক জয় চৌধুরী বলেন, ‘আমরা খুব মজা করেছি অনুষ্ঠানটিতে, দারুণ একটা দিন কেটেছে আমাদের। এইখানে আমরা আমাদের ছোটবেলার কিছু মজার ব্যাপার নিয়ে আড্ডা দিয়েছি ও বর্তমান ব্যস্ততা নিয়ে কথা বলেছি। আর গেম শোতে অংশ নিয়েছে। আশা করছি সবার ভালো লাগবে।’

এলএ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]