বিয়ের পাত্র লাগবে পপির, পাত্রী খুঁজছেন শাকিব

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৩:৪৩ পিএম, ১৬ জানুয়ারি ২০২০

শীতকাল এলেই বিয়ের ধুম লাগে। তাই এ মৌসুম যেমন কড়া ঠান্ডার হাত থেকে বাঁচতে বাহারি মোটা পোশাকের কিংবা নানা রকম পিঠা পুলির তেমনি বিয়েরও। শহর-নগর বা গ্রামেগঞ্জে প্রায় প্রতিদিনই বাজছে বিয়ের সানাই। ফুটছে দাম্পত্যের ফুল।

শোবিজেও পাওয়া গেছে এই শীতে একাধিক বিয়ের খবর। এদিকে শীতকালকে বিয়ের মৌসুম হিসেবে আরও আলোচনায় নিয়ে এলেন ঢালিউডের দুই তারকা চিত্রনায়িকা পপি ও চিত্রনায়ক শাকিব খান। দুজনই নেমেছেন সঙ্গীর সন্ধানে।

সম্প্রতি গণমাধ্যমে এই দুই তারকাই বিয়ের ইচ্ছার কথার জানান। একটি জাতীয় দৈনিককে দেয়া এক সাক্ষাৎকারে বিয়ে নিয়ে মুখ খুলেছেন পপি। ২০১৯ সালে পপি বিয়ে করতে চেয়েছিলেন। কিন্তু কেন এখনও বিয়ে করছেন না এমন প্রশ্নের উত্তরে তিনি বলেন, ‘সৎ ও যোগ্য পাত্র না পাওয়ায় বিয়ে করিনি। পাত্রের খোঁজ চলছে। মিলে গেলে ২০২০ সালেই বিয়ে হয়ে যাবে।’

তিনি আরও বলেন, ‘সৎ ও বিশ্বাসযোগ্য ছেলে পাওয়া খুব মুশকিল। সম্পর্কের জায়গাটায় সততা থাকতে হবে। যদি এমন না পাই তাহলে আরও ২০ বছর গেলেও বিয়ে না করার আফসোস হবে না। এখন পর্যন্ত এক ডজনেরও বেশি ছেলে আমার প্রেমে পড়েছে। কিন্তু আমি এক-দুজনের প্রেমে পড়েছি। তবে প্রেম করতে গিয়ে ধরা খেয়েছি। যার প্রেমেই পড়েছি, একসময় দেখেছি ভণ্ড, চরিত্রহীন ও মিথ্যাবাদী। তাই জীবনসঙ্গী বাছাই করতে গিয়ে সচেতন থাকতে হচ্ছে।’

এদিকে চিত্রনায়িকা অপু বিশ্বাসের সঙ্গে ডিভোর্সের পর সিঙ্গেল জীবনযাপন করছেন শাকিব খান। অনেক নায়িকার সঙ্গেই তার নানা রকম সম্পর্কের খবর পাওয়া যায় গুঞ্জনের বাতাসে। তবে প্রেম নয়, শাকিব ভালো একজন সঙ্গী খুঁজছেন বিয়ের জন্য।

একটি গণমাধ্যমে দেয়া সাক্ষাৎকারে সংসার জীবন নিয়েন কী ভাবছেন জানতে চাইলে তিনি জবাব দেন, ‘বিয়ে তো করতে চাই। আমার পছন্দের মতো ভালো পাত্রীও তো পেতে হবে। মা-বাবা খোঁজ করছেন।’ বউকে নিয়ে বিদেশে ঘুরতে যাওয়ার ইচ্ছার কথাও জানিয়েছেন শাকিব।

এদিকে এ দুই তারকার বিয়ে নিয়ে এমন আগ্রহে বেশ উৎসবমুখর আলোচনা চলছে সিনেমাপাড়ায়। সবাই দুই তারকাকে যোগ্য সঙ্গী বাছাই করে সংসার শুরুর জন্য শুভেচ্ছাসহ পরামর্শ দিচ্ছেন। তারকাদ্বয়ের ভক্তরাও সামাজিক যোগাযোগ মাধ্যমে কেমন পাত্র-পাত্রী চাই সে বিষয়ে পরামর্শ দিচ্ছেন। অনেকে আবার মজা করে নিজেদেরই পাত্র-পাত্রী দাবি করে ব্যক্তিগত যোগ্যতা প্রকাশ করছেন।

প্রসঙ্গত, শাকিব খান বর্তমানে ‘বীর’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত। এছাড়া ‘লন্ডন লাভ’, ‘কবি’ নামের ছবিগুলোতে তার কাজের কথা শোনা যাচ্ছে। মুক্তির অপেক্ষায় তার ‘শাহেনশাহ’ ও ‘একটু প্রেম দরকার’ নামের ছবিগুলো।

অন্যদিকে পপি অভিনীত ‘কাঠগড়ায় শরৎচন্দ্র’, ‘সাহসী যোদ্ধা’ নামের ছবিগুলো মুক্তির অপেক্ষায়। সম্প্রতি তিনি বাংলাদেশ ফিল্ম ক্লাব লিমিটেডের নির্বাচনে কার্যকরী সদস্য পদে বিজয়ী হয়ে নতুন করে আলোচনায় এসেছেন।

এলএ/এমকেএইচ

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]