ভালো থাকবেন রোমান্টিক গানের মাস্টার : শাকিব খান

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০১:১৯ এএম, ০৭ জুলাই ২০২০

বাংলা সিনেমার গানে এন্ড্রু কিশোরের অবদান আকাশ লিখে বলে শেষ করা যায় না, যাবেও না। তিনি এখানে অধিষ্ঠিত ছিলেন সম্রাট রূপে। আজ তার রাজত্বের শেষ হলো। সেইসঙ্গে ইতি ঘটলো এদেশের সংগীতের সমৃদ্ধ এক অধ্যায়ের।

সিনেমার অসংখ্য জনপ্রিয় গান উপহার দিয়ে গেছেন তিনি। নায়করাজ রাজ্জাক থেকে শুরু করে সোহেল রানা, জাফর ইকবাল, ইলিয়াস কাঞ্চন, সালমান শাহ, ওমর সানীসহ এই প্রজন্মের নায়করাও প্রয়াত কিংবদন্তি শিল্পীর কণ্ঠে ঠোঁট মিলিয়েছেন।

হালের শীর্ষ নায়ক শাকিব খানও ঠোঁট মিলিয়েছেন তার বহু গানে। স্বাভাবিকভাবে প্রিয় এই শিল্পীকে হারিয়ে শোকে কাতর শাকিব খান।

নিজের অফিসিয়াল ফেসবুক পেজে শোক জানিয়ে শাকিব লিখেছেন, ‘দেশবরেণ্য সংগীতশিল্পী, প্লেব্যাক সম্রাট ‌‘এন্ড্রু কিশোর’ এর মৃত্যুর মাধ্যমে বাংলাদেশের সংগীত আরও একজন লিজেন্ডকে হারালো।

এই ক্ষতি কখনোই পূরণ হওয়ার নয়। যেখানেই থাকবেন ভালো থাকবেন রোমান্টিক গানের মাস্টার ভয়েস। এমন গুণীজনের মৃত্যুতে আমি গভীরভাবে শোকাহত ও মর্মাহত।’

৬ জুলাই, সোমবার সন্ধ্যায় কিংবদন্তি এই গায়কের মৃত্যু হয়। তার প্রয়াণে চলচ্চিত্রের ইতিহাসে সর্বাধিক জনপ্রিয় গানের শিল্পীকে হারালো দেশ।

এমএবি/এলএ/এমআরএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]