আবারও একসঙ্গে তারা তিনজন

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৩:১১ পিএম, ১৩ জুলাই ২০২০

টিভি নাটকে জনপ্রিয় নির্মাতা সাগর জাহান। আরমান ভাই, অ্যাভারেজ আসলাম সিরিজ দিয়ে তুমুল জনপ্রিয়তা অর্জন করেছেন তিনি দর্শকের কাছে। একক নাটকেও তার মুন্সিয়ানা দেখা গেছে বহুবার। যেখানে সময়ের অন্যতম জনপ্রিয় দুই অভিনয়শিল্পী মোশাররফ করিম ও জাকিয়া বারী মমকে নিয়ে তিনি নাটক বানিয়েছেন।

সম্প্রতি এ তারকা জুটিকে নিয়ে আবারও হাজির হচ্ছেন সাগর জাহান। ঈদ উপলক্ষে নির্মিত এ নাটকের নাম ‘বনলতা ও জোনাকির গল্প’। নাটকটি রচনাও করেছেন সাগর জাহান। সম্প্রতি এর শুটিং শেষ হয়েছে।

এ নাটকের গল্পে দেখা যাবে, গ্রামের যুবক ছেলেরা প্রয়োজনের চেয়ে অপ্রয়োজনে সময় নষ্ট করে। পড়াশুনা বাদ দিয়ে বেশিরভাগ সময় আড্ডা দিতে পছন্দ করে। এই আড্ডাই একসময় মাদক সেবন করতে বাধ্য করে। গ্রামের যুবকরা যেন নেশাগ্রস্ত না হয়, তাদের উজ্জ্বল ভবিষ্যতের কথা চিন্তা করে বিভিন্ন পদক্ষেপ নিতে থাকেন তমাল ও জোনাকি।

গ্রামের যুবকরা কিভাবে অন্ধকার জীবন থেকে উঠে এসে উজ্জ্বল ভবিষ্যতের কথা চিন্তা করে সুন্দর জীবন গড়ে এলাকা তথা গোটা দেশটাতে আলো ছড়াতে পারে সেই বার্তাটি উঠে আসবে ‘বনলতা ও জোনাকির গল্প’ নাটকে।

নাটকটিতে তমাল চরিত্রে অভিনয় করছেন মোশাররফ কমির আর জোনাকি চরিত্রে অভিনয় করছেন জাকিয়া বারী মম। এছাড়ও মাসুদ হারুন, রাসেল ফিজিও প্রমুখকে দেখা যাবে এখানে।

এ নাটক প্রসঙ্গে মম বলেন, ‘সাগর ভাই অনেক যত্ন নিয়ে কাজ করেন। এর আগেও সাগর ভাইয়ের নির্দেশনায় কাজ করে আনন্দ পেয়েছি। নতুন যে নাটকটি করা হলো সেটাও সুন্দর টিমওয়ার্ক ছিলো। আর সহশিল্পী হিসেবে মোশাররফ ভাই থাকা মানেই অভিনয়ে নতুন কিছু অভিজ্ঞতা যুক্ত হওয়া।’

নির্মাতা সাগর জাহান জানান, ‘বনলতা ও জোনাকির গল্প’ নাটকটি আসছে ঈদুল আযহায় আরটিভিতে ঈদের দিন রাত ১০টায় প্রচারিত হবে।

এলএ/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]