অবশেষে আশীর্বাদ সিনেমার নায়িকা মাহি

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০২:৩৬ এএম, ২০ আগস্ট ২০২০

অবশেষে ‘আশীর্বাদ’ সিনেমার নায়িকা হিসেবে চূড়ান্ত হলেন মাহিয়া মাহি। সরকারি অনুদান পাওয়া এ ছবিতে মাহির নায়ক রোশান। এ ছবি দিয়ে প্রথমবারের মতো জুটি বাঁধছেন তারা।

আগেই জানা গিয়েছিল রোশান এ ছবিতে অভিনয় করবেন। আর বুধবার (১৯ আগস্ট) দিবাগত রাতে নিশ্চিত হওয়া গেল মাহির ব্যাপারে। ছবির প্রযোজক জেনিফার ফেরদৌস এ বিষয়টি জাগো নিউজকে নিশ্চিত করেছেন।

২০১৯-২০২০ অর্থবছরে সরকারি অনুদানে পূর্ণদৈর্ঘ্য ১৬টি চলচ্চিত্রকে অনুদান দেয়া হয়েছে। এগুলোর মধ্যে অন্যতম ‘আশীর্বাদ’। এর প্রযোজক ও কাহিনিকার জেনিফার ফেরদৌস। এটি পরিচালনা করবেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী নির্মাতা মোস্তাফিজুর রহমান মানিক।

ছবিতে মাহিকে চূড়ান্ত করা প্রসঙ্গে প্রযোজক জেনিফার বলেন, ‘সরকারি অনুদান পাওয়ার পর থেকেই আশীর্বাদ ছবির প্রধান নারী চরিত্র সুবর্ণার জন্য নায়িকা খুঁজছিলাম। অবশেষে মাহিয়া মাহিকে আমরা চুক্তিবদ্ধ করেছি। আশা করছি ইন্ডাস্ট্রির শীর্ষ নায়িকার সঙ্গে আমাদের কাজের দারুণ অভিজ্ঞতা হবে।’

নায়িকা মাহিও বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি এ ছবিতে চুক্তিবদ্ধ হওয়ার মুহূর্তে তোলা বেশকিছু ছবি নিজের ফেসবুকে বুধবার মধ্যরাতে শেয়ার করেছেন। ছবিতে মাহির সঙ্গে নায়ক রোশানসহ প্রযোজক ও পরিচালককে দেখা গেছে।

মাহি জানান, মুক্তিযুদ্ধভিত্তিক এই ছবির সুবর্ণা চরিত্রটি ঢাকা বিশ্ববিদ্যালয়ের একজন ছাত্রীর চরিত্র। মুক্তিযুদ্ধের আগের উত্তাল রাজনীতি এবং মুক্তিযুদ্ধের পটভূমি নিয়ে ছবিটি নির্মাণ করা হচ্ছে। প্রধান চরিত্রে থাকতে পেরে তিনি উচ্ছ্বসিত।

পরিচালক মোস্তাফিজুর রহমান মানিক বলেন, ‘আমরা এখন পর্যন্ত নায়ক ও নায়িকা চূড়ান্ত করেছি। বাকি অভিনয়শিল্পীদের নাম খুব শিগগিরই ঘোষণা করা হবে।’

এদিকে ছবিটির প্রি প্রোডাকশনের কাজ চলছে। আগামী মাসের প্রথম সপ্তাহেই এর শুটিং শুরু হবে বলে জানান ‘জান্নাত’খ্যাত এ নির্মাতা।

এলএ/বিএ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]