কলকাতার জন্য জুটি বাঁধছেন মোশাররফ করিম ও মম

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৬:২৯ পিএম, ১১ সেপ্টেম্বর ২০২০

কলকাতার জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্মের জন্য বাংলাদেশে নির্মিত হচ্ছে চার পর্বের ওয়েব সিরিজ 'ভালো বাসা'। এটি আড্ডা টাইম'স অরজিনাল ওয়েব সিরিজ। মুনতাহা বৃত্তার রচনায় ওয়েব সিরিজটি পরিচালনা করছেন আবু হায়াত মাহমুদ।

দেশের সীমানা পেরিয়ে ওপার বাংলার দর্শকদের জন্যই জুটিবদ্ধ হলেন দেশের জনপ্রিয় দুই অভিনয়শিল্পী মোশাররফ করিম এবং জাকিয়া বারী মম। গতকাল বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) থেকে রাজধানীর উত্তরায় শুরু হয়েছে ওয়েব সিরিজটির দৃশ্য ধারণের কাজ। এছাড়াও গাজীপুর এবং মানিকগঞ্জের বিভিন্ন লোকেশনেও চলবে পরবর্তী শুটিং।

জাকিয়া বারী মম বলেন, 'ঈদে অল্প কাজ করলেও করোনার দীর্ঘ বিরতির পর ভালো একটা গল্পে কাজ শুরু করতে পেরে আমি অনেক আনন্দিত। মোশাররফ ভাইয়ের সাথে কাজ করার আলাদা একটা আনন্দতো রয়েছেই৷ ওয়েব সিরিজটিতে দুইটা সময়ের চরিত্রে দর্শক আমাকে দেখতে পাবেন। পারিবারিক, সামাজিক এবং মূল্যবোধের গল্পে নির্মিত এই কাজটি নিয়ে আমি অনেক আশাবাদি। আশা করছি দর্শকরা ভালো কিছুই পাবেন ইনশাআল্লাহ।'

নির্মাতা আবু হায়াত মাহমুদ বলেন, 'কাজটি নিয়ে আমরা সবাই খুব আশাবাদী। খুব যত্ন সহকারে আমরা দৃশ্যয়নের কাজ শুরু করেছি। প্রাথমিকভাবে বলতে গেলে চলচ্চিত্রের আদলেই দর্শকদের সামনে গল্পটি উপস্থাপন করার চেষ্টা করছি। কলকাতার জন্য নির্মিত হলেও দুই দেশের দর্শকরাই দেখতে পাবেন সিরিজটি।

দেশের গন্ডি ছাড়িয়ে আন্তর্জাতিকভাবে নিজেদের গল্পগুলি বলার লক্ষ্যেই আমার এ উদ্যােগ। এই কাজটির মাধ্যমে নিজেদের গল্প আন্তর্জাতিকভাবে যাত্রা শুরু করতে যাচ্ছি।

এছাড়াও আড্ডা টাইমসের অরিজিনাল সিরিজের জন্য আরও বেশ কিছু কাজের কথা চূড়ান্ত হচ্ছে।'

আরও অভিনয় করেছেন এ কে আজাদ আদর, ওয়াসেক ইমাদ।

এলএ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]com