বিয়ে নিয়ে মুখ খুললেন বনি-কৌশানি

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৫:৫৩ পিএম, ২০ সেপ্টেম্বর ২০২০

কবে করছেন বিয়ে এ প্রশ্ন বহুবার শুনতে হয়েছে কলকাতা সিনেমার জুটি বনি সেনগুপ্ত ও কৌশানি মুখার্জি। বরাবরই তারা কৌশলে বিষয়টি এড়িয়ে যাওয়ার চেষ্টা করেছেন। তবে এবার জানা গেল, আসছে ডিসেম্বরেই নাকি রেজিস্ট্রি করছেন বনি-কৌশানি।

আনন্দবাজার জানাচ্ছে, ২০২১ সালে বিয়ে করার কথা ছিল বনি ও কৌশানির। সেই প্রসঙ্গেই অভিনেতা বনি বলেছেন, ‘রেজিস্ট্রি করার কোনো প্ল্যান নেই। করোনার জন্য সব তো পিছিয়েই গেল! আমাদের বিয়েও করোনার জন্যই আরও এক বছর পিছিয়ে গেল। ২০২২-এর আগে আমি ও কৌশানি, কেউ বিয়ে নিয়ে ভাবছি না। এখন কাজে মন দিতে হবে।’

পরমব্রত চট্টোপাধ্যায়ের প্রযোজনায় নতুন ছবিতে কাজ করবেন বনি। ৫ অক্টোবর শুরু হচ্ছে ছবির শুটিং। বোলপুর যাচ্ছেন বনি এই ছবির শুট করতে। এই মার্ডার মিস্ট্রির ছবিতে তার সঙ্গে থাকছেন অঙ্কুশ, ঋতাভরী চক্রবর্তী এবং পালক।

লকডাউনের গোড়ায় কৌশানির বাড়িতেই আটকে ছিলেন বনি। সেই সময় অভিনেতা কৌশানির হাতের মুর্গির নানা রান্না থেকে ডেজার্ট খেয়ে রীতিমতো উচ্ছ্বসিত। টলিউডে তাদের প্রেম কাহিনি জানেন না এমন মানুষ খুঁজে পাওয়া ভার। খুল্লামখুল্লা প্রেমেই ভরসা রাখেন দু’জন।

এলএ/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]