বউ শাশুড়ির দ্বন্দ্বের সিনেমা পাপনামা

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০২:৫৬ পিএম, ১৩ অক্টোবর ২০২০

‘নিষিদ্ধ প্রেমের গল্প’ নামে চলচ্চিত্র নির্মাণ করে আলোচনায় আসেন রুবেল আনুশ। ২০১৪ সালে সিনেমাটির শুটিং শুরু হওয়া এ ছবিতে তিনি অসম প্রেমের গল্প ফুটিয়ে তোলার চেষ্টা করেছেন। এখানে অভিনয় করেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী অভিনেত্রী শিমলা ও ‘ঘেটুপুত্র’ সিনেমা খ্যাত অভিনেতা মামুন। এই দুজনের প্রেমই ছবির মূল উপজীব্য।

সে ছবি রয়েছে মুক্তির অপেক্ষায়। এরমধ্যে নিজের দ্বিতীয় সিনেমা নির্মাণ শুরু করেছেন রুবেল। ছবির নাম ‘পাপনামা’।

রুবেল জাগো নিউজকে জানান, ছবিটির শুটিং প্রায় শেষ করে ফেলেছেন তিনি। ১৯ দিন ধরে সাভার, ব্রাহ্মণবাড়িয়া, এবং পুরান ঢাকার লোকেশনে হয়েছে ছবির দৃশ্যায়ন।

সম্প্রতি সিনেমাটির টিজার প্রকাশিত হয়েছে। সেটি বেশ আলোচনায় এসেছে। নজর কেড়েছে সিনেমাপ্রেমীদের।

রুবেলের ভাষ্য, ‘বউ-শাশুড়ির দ্বন্দ্ব নিয়ে নির্মিত হচ্ছে ‘পাপনামা’। সাধারণত সিনেমায় কাউকে না কাউকে খারাপভাবে উপস্থাপন করা হয়। কিন্তু এই সিনেমায় তা করিনি। বউ-শাশুড়ির দ্বন্দ্ব বা দূরত্ব কেন হয় তা এতে দেখানো হয়েছে। এখানে একটি সুন্দর বার্তাও দেয়া হয়েছে।’

‘পাপনামা’ সিনেমায় প্রধান চরিত্রে অভিনয় করেছেন মনিরা মিঠু। এতে তাকে মা ও মেয়ে দুটি চরিত্রে দেখা যাবে। এছাড়া আরো অভিনয় করেছেন সানজিদা তন্বী, দীপংকর দীপক, জুয়েল সালমান, শিমুল খান, সোহেল খান প্রমুখ।

একটি বিশেষ চরিত্রে ফজলুর রহমান বাবুর অভিনয় করার কথা রয়েছে।

পরিচালক আরও জানান, ‘পাপনামা’ পরিবার নিয়ে দেখার মতো সিনেমা। দেশের সিনেপ্লেক্স এবং ওটিটি প্লাটফ্লর্মের জন্য নির্মাণ করেছেন তিনি। আসছে জানুয়ারি মাসেই ছবিটি মুক্তি পাবে।

দেখুন ছবিটির টিজার :

এলএ/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]