ভাইয়ের সঙ্গে দ্বন্দ্ব তারিনের!

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১২:২৮ পিএম, ১৫ অক্টোবর ২০২০

ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী তারিন। সব শ্রেণির দর্শকদের কাছে তার তুমুল জনপ্রিয়তা। ছোট পর্দায় কাজ করছেন ১৯৮৫ সাল থেকে। তিনি নতুন কুড়ির পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী। নাচ, অভিনয় আর গল্প বলা বিভাগে সেরা হয়েছিলেন তিনি।

শুধু মডেল-অভিনেত্রী বা নৃত্যশিল্পী হিসেবে নয়, কণ্ঠশিল্পী হিসেবেও তিনি বেশ পরিচিত। ২০১১ সালের ঈদুল আজহায় ‘আকাশ দেব কাকে’ শিরোনামে প্রথম একক অ্যালবাম প্রকাশ হয় তারিনের।

বর্তমানে শোবিজে অনেকটাই অনিয়মিত তারিন। বিশেষ দিবস উপলক্ষে বা বিশেষ কোনো গল্পের নাটক-টেলিছবিতে তার দেখা মেলে। তেমনি সম্প্রতি একটি ভিন্ন আমেজের টেলিছবির শুটিং করেছিলেন তিনি। এর নাম ‘মহামায়া’।

আগামী শনিবার (১৭ অক্টোবর) রাত সাড়ে ৮টায় মাছরাঙা টেলিভিশনে প্রচারিত হবে টেলিফিল্মটি।

গোলাম সোহরাব দোদুলের রচনা ও পরিচালনায় তারিনের সঙ্গে আরও অভিনয় করেছেন শ্যামল মাওলা, শামীমা তুষ্টি প্রমুখ।

পরিচালক জানান, এই টেলিছবিটির গল্পে দেখা যাবে, ছোট ভাই দীপ হোস্টেলে থেকে পড়াশোনা করে। বাবার বিশাল বাড়িতে স্বামীকে নিয়ে থাকেন বোন তারিন। বাবা মারা যাওয়ার পর থেকে দুই ভাই বোনের মধ্যে একধরণের দ্বন্দ্ব চলতে থাকে। দীপকে কোনোভাবেই বাড়িতে থাকতে দিতে চান না তারিন।

সম্পত্তি দখলের জন্যই বোন এমনটা করছেন বলে মনে করে দীপ। তার ধারণা, এজন্যই তার বাবাকে খুন করা হয়েছে। এ নিয়ে দুই ভাই বোনের দ্বন্দ্ব ক্রমান্বয়ে বাড়তে থাকে। বাড়ির দলিল দেয়ার জন্য বোনকে বারবার চাপ দেয় দীপ। কিন্তু বোন তাকে বলেন বিদেশে চলে যেতে। দীপ রাজি হয় না। একপর্যায়ে বোনকে গলা টিপে মারতেও চেষ্টা করে সে। শেষ পর্যন্ত কি হয় তাদের পরিণতি দেখার জন্য দেখতে হবে ‘মহামায়া’।

এলএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।