সাফা কবিরের নায়ক এবার স্টার জলসার ইস্টি কুটুমের ঋষি

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০১:৪০ পিএম, ২৭ অক্টোবর ২০২০

কলকাতার জনপ্রিয় অভিনেতা তিনি। বাংলাদেশেও তার জনপ্রিয়তা বেশ। নাম ঋষি কৌশিক। নামে হয়তো তাকে চিনবেন খুব কম দর্শকই। কিন্তু যখন বলা হবে স্টার জলসার ‘ইস্টি কুটুম’ নাটকে বাহার স্বামী তখন তাকে শনাক্ত করতে মোটেও কষ্ট করতে হবে না এ দেশের টিভি দর্শকদের।

‘এখানে আকাশ নীল’ ধারাবাহিকেও দুর্দান্ত অভিনয় করে বাংলাদেশে জনপ্রিয়তা পেয়েছেন তিনি।

এই ঋষি এবার কাজ করলেন বাংলাদেশের নাটকে। তিনি নায়ক হিসেবে জুটি বেঁধেছেন বাংলাদেশের অভিনেত্রী সাফা কবিরের সঙ্গে। নাটকের নাম ‘চিলেকোঠার ভালোবাসা’। আফরিন জামান লীনার রচনা ও রাকেশ বসুর পরিচালনায় এর কাজ এখন চলছে শ্রীমঙ্গলে।

এতে অভিনয় প্রসঙ্গে ঋষি কৌশিক বলেন, ‘প্রথমবার বাংলাদেশে এসেছি। দারুণ লাগছে। যা দেখছি সবই ভালো লাগছে। ফ্লেভারটা যদিও পরিচিত। মনে হচ্ছে পশ্চিমবঙ্গেই রয়েছি। আর প্রথমবারের মতো কাজ করছি এদেশের নাটকে। সেই অভিজ্ঞতাও দারুণ।

পরিচালক রাকেশ বসুর সঙ্গে নাটকটিতে কাজের বিষয় নিয়ে বেশ কিছু দিন ধরেই যোগাযোগ ছিল। শুনেছি রাকেশ বেশ মানসম্মত নাটক নির্মাণ করেন। এতে আমার চরিত্রটি বেশ সুন্দর। সাফা, পুরো টিম- চমৎকার।’

নাটকের গল্পে দেখা যাবে, ঋষি ভারতীয় একটি প্রতিষ্ঠানের স্থপতি। অফিসের প্রয়োজনে বাংলাদেশের শ্রীমঙ্গলে আসেন। কিন্তু হোটেলে না থেকে একটি বাসার চিলেকোঠায় আশ্রয় নেন। সেই বাসাতেই থাকেন সাফা কবির। তাদের দুজনের মধ্যে গড়ে উঠে সম্পর্ক। কিন্তু পরিণতিটি খানিকটা ব্যতিক্রম। সেটা কেমন জানতে দেখতে হবে এই নাটক।

রবি কিরণ প্রোডাকশন হাউজ থেকে নির্মিত নাটকটি শিগগিরই একটি বেসরকারি টিভি চ্যানেলে প্রচার হবে বলে জানিয়েছেন পরিচালক রাকেশ বসু।

এলএ/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]