সন্ধ্যায় ফেসবুক লাইভে থাকবেন শুভ ও নাবিলা

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৪:৪৫ পিএম, ২৮ নভেম্বর ২০২০ | আপডেট: ০৫:১৬ পিএম, ২৮ নভেম্বর ২০২০

চিত্রনায়ক আরেফিন শুভ ও অভিনেত্রী মাসুমা রহমান নাবিলা আজ (শনিবার) সন্ধ্যায় ফেসবুক লাইভে উপস্থিত থাকবেন। তাদের দেওয়া স্ট্যাটাস থেকে এ তথ্য জানা গেছে।

জানা যায়, চিত্রনায়ক আরেফিন শুভ তার ফেসবুক পেজে আজ একটি স্ট্যাটাস দেন। তাতে লেখা রয়েছে, ‘Masuma Rahman Nabila আজ রাত ঠিক ৭টায় আমার সাথে ফেসবুক লাইভে আসবা! খুব বেশি বাড়াবাড়ি করছ তুমি!’

জবাবে আয়নাবাজি খ্যাত অভিনেত্রী মাসুমা রহমান নাবিলা লিখেছেন, ‘Arifin Shuvoo ওকে লেবু ভাইয়া!’ তাদের পাল্টাপাল্টি এমন স্টাটাসে ভক্তদের মধ্যে আগ্রহ তৈরি হয়েছে।

তবে কেন তারা লাইভে থাকবেন এ বিষয়ে স্পষ্ট করে কিছু লেখেননি। এ রহস্য উদঘাটন করতে হলে ভক্তদের চোখ রাখতে হবে দু’জনের ফেসবুক পেজে।

আরেফিন শুভ ২০১০ সালে ‘জাগো’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন। তিনি খলনায়ক হিসেবে প্রথমবারের মতো ‘পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনী’ চলচ্চিত্রে শাকিব খান ও জয়া আহসানের সাথে অভিনয় করেন। এ চলচ্চিত্রে অভিনয়ের জন্য তিনি দর্শক মহল থেকে ব্যাপক প্রশংসা পান। তিনি ‘ছুঁয়ে দিলে মন’, ‘অস্তিত্ব’, ‘ঢাকা অ্যাটাক’, ‘সাপলুডু’র মতো চলচ্চিত্রে অভিনয় করেন।

অপরদিকে মাসুমা রহমান নাবিলা একজন টেলিভিশন অনুষ্ঠান উপস্থাপক, মডেল এবং অভিনেত্রী। ২০০৬ সালে টিভি উপস্থাপনার মাধ্যমে তিনি কর্মজীবন শুরু করেন। উপস্থাপনা, মডেলিং, টিভি নাটকের পাশাপাশি তার প্রথম চলচ্চিত্র ‘আয়নাবাজি’তে অভিনয়ের মাধ্যমে ব্যাপক দর্শকপ্রিয়তা অর্জন করেন।

এলএ/এসইউ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]