ওয়ালটনের নির্বাহী পরিচালক হলেন অভিনেতা আজিজুল হাকিম

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৫:১৭ পিএম, ২৬ জানুয়ারি ২০২১

দেশের জনপ্রিয় অভিনেতা আজিজুল হাকিম। নব্বই দশক মাতিয়েছেন তিনি মুগ্ধ অভিনয়ে। বহু নাটক-টেলিছবিতে তাকে দেখা গেছে বৈচিত্রময় চরিত্রে। কাজ করেছেন কিছু চলচ্চিত্রেও।

এবার আরও এক নতুন পরিচয়ে হাজির হলেন এই নন্দিত অভিনেতা। তিনি কর্মকর্তা হিসেবে যোগ দিয়েছেন ইলেকট্রনিকস ও প্রযুক্তিপণ্য উৎপাদন ও বিপণনকারী প্রতিষ্ঠান ওয়ালটনে।

সেখানে নির্বাহী পরিচালক হিসেবে যুক্ত হয়েছেন তিনি। নতুন দায়িত্ব পেয়ে ভক্ত-শুভাকাঙ্ক্ষীদের কাছে দোয়াও চেয়েছেন আজিজুল হাকিম।

এদিকে সম্প্রতি ওয়ালটন করপোরেট অফিসে আনুষ্ঠানিকভাবে আজিজুল হাকিমকে বরণ করে নেওয়া হয়েছে তাকে স্বাগত জানান ওয়ালটন ডিজিটেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের চেয়ারম্যান এস এম রেজাউল আলম।

এ সময় উপস্থিত ছিলেন ওয়ালটন হাইটেক ইন্ডাস্ট্রিজের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর ইভা রিজওয়ানা নিলু ও হুমায়ূন কবীর, নির্বাহী পরিচালক এস এম জাহিদ হাসান, মোহাম্মদ রায়হান, সিরাজুল ইসলাম, ফিরোজ আলম, সিনিয়র ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর শাহজাদা সেলিম প্রমুখ।

প্রসঙ্গত, সম্প্রতি সপরিবারে করোনাভাইরাসের সঙ্গে লড়াই করেছেন আজিজুল হাকিম। বিশেষ করে এই অভিনেতার অবস্থা ছিলো সংকটাপন্ন। সব শংকা আর ভয়কে উড়িয়ে দিয়ে সুস্থ হয়ে স্বাভাবিক জীবনে ফিরে এসেছেন আজিজুল হাকিম। এজন্য তিনি ও তার পরিবার কৃতজ্ঞতা জানিয়েছেন ভক্ত-অনুরাগীদের। যারা স্রষ্টার কাছে প্রার্থনা করেছেন তাদের জন্য।

এলএ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]