২২-২৮ জানুয়ারি : এ সপ্তাহে বিনোদনের সেরা খবরগুলো

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০১:১৫ পিএম, ২৯ জানুয়ারি ২০২১

প্রতিনিয়তই চারপাশে ঘটছে নানা ঘটনা। তার মধ্যে শোবিজের খবরগুলো বরাবরই থাকে পাঠকের আগ্রহের শীর্ষে। অনেকেই জানতে চান কোথায়-কি করছেন তার প্রিয় তারকারা। জানতে চান প্রিয় তারকার সিনেমার খোঁজ খবরও।

সেই চাহিদা থেকে প্রতি সপ্তাহের সেরা খবরগুলো নিয়ে সাজানো হলো এই আয়োজন। এখানে চোখ রেখে দেখে নিন ২২ থেকে ২৮ জানুয়ারি পর্যন্ত সারা বিশ্বে বিনোদনের রঙিন ভুবনে ঘটে যাওয়া সেরা খবরগুলো।

ঢালিউড

শাকিব খানসহ ট্যাক্স কার্ড পেলেন যারা
শোবিজের ৬ তারকা ২০১৯-২০২০ অর্থবছরে ট্যাক্স কার্ড পাচ্ছেন। তারা হলেন চিত্রনায়ক শাকিব খান, অভিনেতা রাইসুল ইসলাম আসাদ, চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম, সংগীতশিল্পী তাহসান খান, ফোক সম্রাজ্ঞী মমতাজ এবং নজরুলসংগীত শিল্পী শাহীন সামাদ। গত ২০ জানুয়ারি এই সংক্রান্ত গেজেট প্রস্তুত করে জাতীয় রাজস্ব বোর্ড। সেই গেজেট থেকে জানা যায় অভিনেতা-অভিনেত্রী বিভাগে ট্যাক্স কার্ড পাচ্ছেন শাকিব খান রানা, বিদ্যা সিনহা মিম ও রাইসুল ইসলাম আসাদ। আর গায়ক-গায়িকা বিভাগে তাহসান রহমান খান, মমতাজ বেগম ও শাহীন সামাদ ট্যাক্স কার্ড পাচ্ছেন।

মেয়র প্রার্থীর প্রচারে চট্টগ্রামে তারকারা
চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী বীর মুক্তিযোদ্ধা এম রেজাউল করিম চৌধুরীর সমর্থনে মাঠে নেমেছিলেন একঝাঁক জনপ্রিয় তারকা। প্রচারণায় অংশ নেন চলচ্চিত্র তারকা রিয়াজ, অরুণা বিশ্বাস, তারিন, তানভীর সুইটি, মীর সাব্বির, বিজরী, সাইমন সাদিক, মাহিয়া মাহি, অপু বিশ্বাসসহ আরও বেশ কয়েকজন। তাদের এ অংশগ্রহণ বেশ আলোচনা ও সমালোচনার জন্ম দিয়েছে। ২৪ জানুয়ারি থেকে বলা চলে পুরো সপ্তাহজুড়েই আলোচনায় ছিলো তারকাদের নির্বাচনী প্রচারণার বিষয়টি। চলেছে অনেক বিতর্কও।

পরিচালক সমিতির নির্বাচন
বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির দ্বি-বার্ষিক নির্বাচনের আয়োজন করা হচ্ছে আগামী এপ্রিলে। নিশ্চিত হওয়া গেছে আগামী ২ এপ্রিল বিএফডিসির চত্বরেই অনুষ্ঠিত হবে নির্বাচন। গেল ২৪ জানুয়ারি সমিতির কার্যনির্বাহী পরিষদের বৈঠকে এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন সংগঠনটির মহাসচিব বদিউল আলম খোকন। এ নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনানের দায়িত্ব পালন করবেন বর্ষিয়াণ নির্মাতা ও চিত্রগ্রাহক আব্দুল লতিফ বাচ্চু। তার সঙ্গে আরও দুই কমিশনার হিসেবে থাকছেন আ স ম শফিকুর রহমান ও ডি এইচ নিশান।

চাকরি নিলেন আজিজুল হাকিম
দেশের জনপ্রিয় অভিনেতা আজিজুল হাকিম। সম্প্রতি কর্মকর্তা হিসেবে যোগ দিয়েছেন ইলেকট্রনিকস ও প্রযুক্তিপণ্য উৎপাদন ও বিপণনকারী প্রতিষ্ঠান ওয়ালটনে। সেখানে নির্বাহী পরিচালক হিসেবে যুক্ত হয়েছেন তিনি। নতুন দায়িত্ব পেয়ে ভক্ত-শুভাকাঙ্ক্ষীদের কাছে দোয়াও চেয়েছেন আজিজুল হাকিম।

বলিউড

বরুণের বিয়ে
বিয়ে করেছেন বরুণ ধাওয়ান। ২০ বছরের বন্ধুত্ব আর ১৪ বছরের প্রেমের পর অবশেষে বিয়েটা করেই ফেললেন এ অভিনেতা। পাত্রী তার কলেজের সময়ের প্রেমিকা হালের ফ্যাশন ডিজাইনার নাতাশা দলাল। ২৪ জানুয়ারি বিয়ে হয়েছে তাদের।

হিন্দিতে দেখা যাবে কেজিএফ
৯০ কোটিতে বিক্রি হলো ‘কেজিএফ : চ্যাপ্টার টু’ সিনেমার হিন্দি সত্ব। ‘কোলার গোল্ড ফিল্ড’ বা ‘কেজিএফ’ ছবির হিন্দি স্বত্ব কিনেছেন ফারহান আখতার আর রীতেশ সিধওয়ানি।

শ্রদ্ধা কাপুরের বিয়ে
সম্প্রতি বলিউড অভিনেতা বরুণ ধাওয়ান দীর্ঘদিনের প্রেমিকা নাতাশার সিঁথিতে সিঁদুর দিয়েছেন। সেই বিয়ের রেশ কাটতে না কাটতেই আরও একবার বি-টাউনে বাজতে চলছে সানাইয়ের সুর। জানা গেছে, শিগগিরই বিয়ে করতে যাচ্ছেন শ্রদ্ধা কাপুর। তিনিও বরুণের মতো দীর্ঘদিনের বন্ধুর গলায় দাম্পত্যের মালা দিতে চলেছেন। যার নাম রোহন শ্রেষ্ঠা। তার সঙ্গেই গাঁটছড়া বাঁধবেন শ্রদ্ধা।

সালমানের নতুন নায়িকা প্রজ্ঞা
বর্তমানে ‘অন্তিম’ নামে একটি সিনেমার কাজ করছেন বলিউড সুপারস্টার সালমান খান। সিনেমাটি নির্মাণ করছেন মহেশ মাঞ্জরেকর। সালমান খানের বিপরীতে এ সিনেমা দিয়ে বলিউডে অভিষেক হতে যাচ্ছে দক্ষিণের নায়িকা প্রজ্ঞা জয়সওয়ালের। দিন কয়েক আগেই খবরটি জানা যায় যে, এ সিনেমায় ৫৫ বছরের সালমানের নায়িকা হচ্ছেন ৩০ বছর বয়সী প্রজ্ঞা।

আবারও হলিউডে দীপিকা
সৌন্দর্য, গ্ল্যামার, অভিনয় দিয়ে বলিউড মাতিয়ে রেখেছেন সুপারস্টার দীপিকা পাড়ুকোন। ২০১৭ সালে তিনি পা রেখেছেন হলিউডেও। সেখানে ভিন ডিজেল-এর সঙ্গে ‘এক্স এক্স এক্স : রিটার্ন অফ জেন্ডার কেজ’ সিনেমায় অভিনয় করেছেন তিনি। সম্প্রতি তিনি হলিউডের তুমুল জনপ্রিয় ও প্রভাবশালী এজেন্সি ICM-এর সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। এজেন্সি ICM- এর সঙ্গে চুক্তি হওয়ার পর দ্রুতই তাকে হলিউডের সিনেমায় দেখা যাওয়ার সম্ভাবনা রয়েছে।

হলিউড

গডজিলা ভার্সেস কং
গেল ২৪ জানুয়ারি ওয়ার্নার ব্রাদার্স পিকচারের অফিসিয়াল চ্যানেল থেকে প্রকাশিত হয়েছে ‘গডজিলা ভার্সেস কং’র ট্রেলার। আর এরমধ্যেই ঝড় তুলেছে সিনেমাটির কয়েক ঝলক নিয়ে আসা এ ট্রেলার। সেখানে দেখা মিললো আগের চেয়ে আরো শক্তিশালী ও দানবীয় রূপে প্রত্যাবর্তন হচ্ছে গডজিলার। দানব আকারে হাজির কিং কং-ও। দুই দানবের সংঘাতই এই সিনেমার মূল গল্প, ট্রেলারে আভাস মিললো। এই সংঘাতের পেছনে কলকাঠি নেড়েছে মানুষই। ষড়যন্ত্রের শিকার হয়ে দুই দানব প্রাণি মেতে উঠে ধ্বংসযজ্ঞে। হুমকিতে পড়ে যায় পৃথিবী।

পিছিয়ে গেল জেমস বন্ড
হলিউডের তুমুল জনপ্রিয় চরিত্র জেমস বন্ডকে নিয়ে সর্বশেষ নির্মিত হয়েছে ২৫তম সংস্করণ ‘নো টাইম টু ডাই’। এটি ড্যানিয়েল ক্রেগ অভিনীত জেমস বন্ড হিসেবে সর্বশেষ সিনেমা হতে যাচ্ছে। করোনার কারণে বেশ কয়েক দফা মুক্তির তারিখ পিছিলে কথা ছিলো চলতি বছরের এপ্রিলেই প্রেক্ষাগৃহে যাবে সিনেমাটি। তবে আবারও পিছিয়ে গেল সাহসী জেমস বন্ড। এপ্রিলেও মুক্তি পাচ্ছে না সিনেমাটি। চলতি বছর ৮ অক্টোবর মুক্তি দেওয়া হবে ‘নো টাইম টু ডাই’।

অস্কারজয়ী অভিনেত্রীর মৃত্যু
অস্কারজয়ী কিংবদন্তি হলিউড অভিনেত্রী ক্লোরিস লিচম্যান ৯৪ বছর বয়সে মারা গেছেন। ২৭ জানুয়ারি যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ায় নিজ বাড়িতে ঘুমের মধ্যে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। ক্লোরিস লিচম্যানের মুখপাত্র মনিক মস বিষয়টি গণমাধ্যমে নিশ্চিত করেছেন।

পঞ্চম বিয়ে করলেন পামেলা
হলিউডের পাঠকদের জন্য বেশ রসালো খবর! আবারও বিয়ে করেছেন অভিনেত্রী পামেলা অ্যান্ডারসন। তবে পঞ্চমবারের এ বিয়েতে কোনো অনুষ্ঠান করেননি। শোনা গিয়েছে, গোপনেই বিয়ে সেরে ফেলেছেন তিনি। সেটাও বেশ কিছু দিন আগে। গত বছরের শেষে। ৫৩ বছরের প্রাক্তন প্লেবয়-সুন্দরী পামেলা জানিয়েছেন, তিনি বিয়ে করেছেন তার দেহরক্ষী ড্যান হেহার্স্টকে।

এলএ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]