অনন্ত-বর্ষার নতুন সিনেমায় বলিউডের জনপ্রিয় তিন ভিলেন

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১১:৫৫ এএম, ০৭ ফেব্রুয়ারি ২০২১

নতুন সিনেমা নির্মাণের ঘোষণা দিয়েছেন ঢাকাই সিনেমার চিত্রনায়ক অনন্ত জলিল। নাম ‘নেত্রী : দ্য লিডার’। এটি আন্তর্জাতিক মান বজায় রেখে তৈরি হবে। ভারত ও তুরস্কের দুই পরিচালকের সঙ্গে যৌথভাবে এটি পরিচালনা করবেন অনন্ত নিজেই।

ছবিতে থাকবে অনেক চমক। তার একটি হলো এখানে ভিলেন চরিত্রে দেখা মিলবে বলিউডের তিন অভিনেতার। বিষয়টি নিশ্চিত করেছেন অনন্ত নিজেই।

তিনি জানান, তার ‘নেত্রী : দ্যা লিডার’ সিনেমায় খল চরিত্রে অভিনয় করবেন বলিউডের কবির দুলহান সিং, রবি কিষান ও প্রদীপ রাওয়াত।

এদের মধ্যে কবির দুলহান সিং দক্ষিণ ভারতের জনপ্রিয় একজন অভিনেতা। কাজ করেছেন বলিউডেও। জনপ্রিয় সিনেমা ‘কিক-২’, ‘ভেদালাম’, ‘ডিক্টেটর’, ‘সরদার গাব্বার সিং’, ‘সুপ্রিম’, ‘কাঞ্চনা-৩’তে খলনায়ক চরিত্রে অভিনয় করে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছেন তিনি।

রবি কিষাণ উপহার দিয়েছেন ‘সবচে বড়া চ্যাম্পিয়ন’, ‘লাকি : দ্য রেসার’, ‘মারজাভান’, ‘বাটলা হাউজ’ নামের সিনেমাগুলো। তিনি বর্তমানে সিনেমায় খানিকটা অনিয়মিত। বিজেপির হয়ে সংসদ সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন ভোজপুরী সিনেমার তুমুল জনপ্রিয় এ অভিনেতা।

আরেক অভিনেতা প্রদীপ রাওয়াতও দক্ষিণ ভারতের তারকা। তবে চমক দেখিয়েছেন আমির খানের সুপারহিট ছবি ‘গজনী’-তেও। এছাড়াও বেশ কিছু বলিউডের সিনেমায় কাজ করেছেন তিনি।

এরই মধ্যে এ তিন অভিনেতার সঙ্গেই চুক্তি সম্পন্ন হয়েছে বলে জানিয়েছেন অনন্ত।

সিনেমার কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করবেন চিত্রনায়িকা বর্ষা। তার নেত্রী হয়ে উঠার দারুণ এক গল্প উঠে আসবে সিনেমাটিকে। এখানে পরিচালনার পাশাপাশি গুরুত্বপূর্ণ একটি চরিত্রে দেখা যাবে অনন্তকেও। ছবিতে চরিত্রের প্রয়োজনে আরও অনেক চমকই রয়েছে বলে জানান অনন্ত।

তিনি ‘নেত্রী : দ্য লিডার’ সিনেমাটি ইফতেখার চৌধুরীর পরিচালনা ও ছেড়ে দেয়ার গুঞ্জনের ব্যাপারেও কথা বলেছেন। তিনি বলেন, ‘ইফতেখার চৌধুরীর সঙ্গে এই সিনেমা নিয়ে চুক্তি হয়নি। তাই তিনি ছবিটি ছেড়ে দিয়েছেন বলে যে বক্তব্য এসেছে কিছু গণমাধ্যমে সেটি সত্য নয়।’

আজ ৭ ফেব্রুয়ারি এক অভিজাত রেস্তোরায় এ সিনেমার ব্যাপারে বিস্তারিত জানানো হবে।

এলএ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]