মাসুদ রানা সিনেমার নায়িকা কে এই সুন্দরী অমনি?

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৪:২১ পিএম, ২৩ ফেব্রুয়ারি ২০২১

জনপ্রিয় লেখক কাজী আনোয়ার হোসেনের থ্রিলার সিরিজ ‘মাসুদ রানা’ নতুন করে আসতে চলেছে বড় পর্দায়। ‘মাসুদ রানা’ শিরোনামে একটি সিনেমার ঘোষণা বেশ কয়েক বছর আগেই দিয়েছিলো জাজ মাল্টিমিডিয়া।

ব্যবসায়িক ঝামেলা ও করোনার কারণে অনেক পরিকল্পনাই বাতিল হয়ে যাওয়ায় সিনেমার কাজ পিছিয়েছে কয়েক দফায়। এবার শোনা যাচ্ছে ছবিটির শুটিং শুরু হবে আগামী ২৬ ফেব্রুয়ারি। গতকাল ২২ ফেব্রুয়ারি এ ঘোষণা দিয়েছে ছবির প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া।

সৈকত নাসিরের পরিচালনায় এ সিনেমায় মাসুদ রানা হচ্ছেন রাসেল রানা। আর সোহানারূপে দেখা যাবে পূজা চেরিকে। এই খবর পুরনো।

নতুন করে জানা গেল, ছবিটিতে আরও এক কেন্দ্রীয় নারী চরিত্র নবনীতা হিসেবে অভিনয় করবেন নতুন মুখ সৈয়দা অমনি। তাকেই এই চরিত্রের জন্য চূড়ান্ত করা হয়েছে বলে নিশ্চিত করেছে জাজ।

কে এই সুন্দরী অমনি? ‘মাসুদ রানা’ সিনেমায় তার নাম ঘোষিত হওয়ার পর থেকেই আলোচনায় রয়েছেন তিনি। খোঁজ করে দেখা গেল এই অমনি শোবিজে কাজ করছেন অনেকদিন ধরেই। বিশেষ করে ফ্যাশন জগতে তার বিচরণ। বিভিন্ন ব্র্যান্ডের পোশাকের মডেল হিসেবে কাজ করেছেন তিনি।

অমনি জানান, প্রায় পাঁচ বছর ধরে বাংলাদেশের বিভিন্ন ব্র্যান্ডের পোশাকের মডেল হিসেবে কাজ করছেন তিনি। বছরখানেক আগে ‘ব্যাড বয়েজ’ নামের একটি ওয়েব সিরিজেও অভিনয় করেছেন।

‘মাসুদ রানা’ দিয়ে বড় পর্দায় অভিষেকের অপেক্ষায় রয়েছেন। প্রত্যাশা করছেন নিজেকে তিনি সিনেমায় প্রতিষ্ঠিত করতে পারবেন।

এ সিনেমার প্রাথমিক বাজেট ধরা হয়েছে ৩ কোটি ৫০ লক্ষ টাকা। ছবিটির মূল আকর্ষণ অ্যাকশন দৃশ্যগুলো। যা পরিচালনা করবেন বাংলাদেশ, চেন্নাই ও ইন্দোনেশিয়ার ফাইট ডিরেক্টরগণ।

গল্পের প্রয়োজনে সিনেমার শুটিং হবে ঢাকা, চট্টগ্রাম, রাঙ্গামাটি, বান্দরবান, কক্সবাজার ও ইন্দোনেশিয়ার বিভিন্ন লোকেশনে।

প্রসঙ্গত, জাজ মাল্টিমিডিয়া জানিয়েছে, মাসুদ রানা নিয়ে দুটি সিনেমা হচ্ছে তাদের ব্যানারে। একটি ‘এমআর ৯’ নামে হলিউড থেকে নির্মাণ হবে। এটি পরিচালনা করবেন আসিফ আকবর।

অন্যটি ‘মাসুদ রানা’ নামে বাংলাদেশ থেকে নির্মিত হবে যা পরিচালনা করবেন সৈকত নাসির। দুটি ছবিতেই নবনীতা চরিত্রে অভিনয় করবেন নবাগতা অমনি। আসছে এপ্রিল মাস থেকে ‘এমআর ৯’ সিনেমার শুটিং শুরু হবে।

এলএ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]