৮ বছর পর ওস্তাদের সিনেমায় চুক্তিবদ্ধ হলাম : সাইমন

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৫:৪৭ পিএম, ২৩ ফেব্রুয়ারি ২০২১

চিত্রনায়ক সাইমন সাদিকের ক্যারিয়ারে সর্বাধিক ব্যবসা সফল সিনেমা ‘পোড়ামন’। মাহিয়া মাহির সঙ্গে এই সিনেমায় সাইমনের রোমান্টিক ও বিরহে কাতর যুবকের চরিত্রে অভিনয় আজও দর্শকের মনে দাগ কেটে যায়।

সেই ছবিটি নির্মাণ করেছিলেন জাকির হোসেন রাজু। ছবিটি মুক্তি পেয়েছিলো ২০১৩ সালে। এরপর কেটে গেছে প্রায় ৮ বছর। রাজুর সিনেমায় দেখা মেলেনি সাইমনকে। সে নিয়ে একটা আক্ষেপ মনে পুষে রেখেছিলেন নায়ক।

কারণ জাকির হোসেন রাজুই তার সিনেমার ওস্তাদ। তার হাত ধরেই সিনেমার অভিনয়ে পা রাখেন সাইমন। তাই ওস্তাদের সিনেমায় অভিনয় করতে বরাবরই আগ্রহী তিনি। কিন্তু সে সুযোগ হয়ে উঠছিলো না।

অবশেষে শাপলা মিডিয়ার সৌজন্যে আক্ষেপ দূর হচ্ছে। এ প্রযোজনা প্রতিষ্ঠানের ব্যানারে জাকির হোসেন রাজু নির্মাণ করবেন ‘আর্তনাদ’ নামের একটি সিনেমা। এখানে নায়ক হিসেবে অভিনয় করতে চুক্তিবদ্ধ হয়েছেন সাইমন সাদিক। আজ নিজেই সোশাল মিডিয়ায় এই খবরটি জানিয়েছেন তিনি।

jagonews24

সাইমন ‘আর্তনাদ’ সিনেমায় চুক্তিবদ্ধ হওয়ার মুহূর্তের বেশ কিছু ছবি পোস্ট করে লিখেছেন, ‘ভেতরে ভেতরে পুড়ে মরছিলাম কবে আমার ওস্তাদের সাথে আবার সিনেমায় কাজ করা সুযোগ পাবো। অবশেষে সেই আর্তনাদ এর অবসান হলো ‘আর্তনাদ’ চলচ্চিত্রের মাধ্যমে।

আমার ওস্তাদ জাকির হোসেন রাজু স্যারের চলচ্চিত্রে দীর্ঘ ৮ বছর পর চুক্তিবদ্ধ হলাম, আলহামদুলিল্লাহ।

আর সেটা সম্ভব হয়েছে আমাদের সবচেয়ে বড় প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়ার জন্য।অনেক অনেক কৃতজ্ঞতা জানাচ্ছি জনাব মোঃ সেলিম খান সাহেব কে।আমার উপর আস্থা রাখার জন্য।’

জাকির হোসেন রাজু জানান, শিগগিরই ছবিটির অন্যান্য শিল্পী বাছাই চূড়ান্ত করা হবে। আর এর শুটিংও শুরু হবে দ্রুতই।

এলএ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]