বিজ্ঞাপনে ইলিয়াস কাঞ্চন

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৬:৫১ পিএম, ২৩ ফেব্রুয়ারি ২০২১

ঢাকাই সিনেমার পর্দা কাঁপানো চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন। সেই সাদাকালো যুগে তার আবির্ভাব সিনেমায়, ববিতার বিপরীতে। এরপর তিনি উপহার দিয়েছেন বহু কালজয়ী চলচ্চিতও ও চরিত্র।

ফোক, রোমান্টিক, অ্যাকশান, সামাজিক প্রেক্ষাপটে বৈচিত্রময় গল্পের সিনেমা দিয়ে তিনি দর্শকের হৃদয়ে সুপারস্টার হয়ে আছেন আজও।

আজকাল আর অভিনয়ে নিয়মিত নন। নিরাপদ সড়ক চাই আন্দোলন নিয়ে তার ব্যস্ততা রোজকার। তবে অবসরে সুযোগ পেলে ও মনমতো কাজ পেলে সেখানে অভিনয়ের চেষ্টা করেন। সেই ধারাবাহিকতাতেই একটি বিজ্ঞাপনে কাজ করেছেন কাঞ্চন।

বাপ্পী খানের নির্দেশনায় এই বিজ্ঞাপনটি নির্মিত হয়েছে একটি শপিংমলের জন্য। পরিচালক জানান, সম্প্রতি এর শুটিং হয়েছে রাজধানীর উত্তরা, পল্টনের চায়না টাউনে। ইলিয়াস কাঞ্চনের সঙ্গে টিভিসিটিতে আরও দেখা যাবে ইউটিউবার হোসেন সায়েদীকে।

jagonews24

ইলিয়াস কাঞ্চন বলেন, ‘টিভিসির গল্পটি বেশ চমৎকার। পছন্দ হয়েছে বলেই কাজটি করেছি। আশা করছি দর্শকের এটি উপভেগ করবেন।’

নির্মাতা বাপ্পী বলেন, আসছে সপ্তাহেই টিভিসিটি প্রচার হবে দেশের টিভি চ্যানেল ও রেডিওগুলোতে। দেখা যাবে অনলাইনের নানা মাধ্যমেও।

এদিকে ইলিয়াস কাঞ্চন প্রস্তুতি নিচ্ছেন অভিনেত্রী রোজিনা পরিচালিত প্রথম চলচ্চিত্রে অভিনয়ের জন্য। ‘ফিরে দেখা’ শিরোনামের সিনেমাটিতে তিনি রোজিনার বিপরীতে অভিনয় করবেন। কথা রয়েছে, ১২ মার্চ থেকে রাজবাড়িতে শুরু হবে সিনেমাটির শুটিং।

এলএ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]