নায়করাজের পরিচালনায় কাজ করা আমার ছোট্ট ক্যারিয়ারের অর্জন : নিরব

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১২:৩৫ পিএম, ২১ আগস্ট ২০২১

বাংলা চলচ্চিত্রের কিংবদন্তি অভিনেতা নায়করাজ রাজ্জাকের চতুর্থ মৃত্যুবার্ষিকী আজ। তার মৃত্যুবার্ষিকী উপলক্ষে বিভিন্ন সংগঠন, প্রতিষ্ঠানের পক্ষ থেকে নানা কর্মসূচি পালনের মধ্যদিয়ে এই কীর্তিমান অভিনেতাকে স্মরণ করা হচ্ছে।

নায়করাজকে গভীর শ্রদ্ধায় স্মরণ করছেন তার ভক্ত, সহকর্মীরা। তাকে নিয়ে লিখছেন নানা প্রজন্মের তারকারাও।

ঢালিউডে বর্তমান সময়ের জনপ্রিয় অভিনেতা নিরব হোসেনের স্মৃতিতেও উজ্জ্বল নায়করাজ। তার সঙ্গে কাজের অভিজ্ঞতার কথা জানাতে গিয়ে ফেসবুকে আবেগ ঝড়েছে তার লেখায়। নিরব লেখেন, ‘নায়করাজ রাজ্জাক সাহেব তার বর্ণিল ক্যারিয়ারে কিছু চলচ্চিত্র পরিচালনা করেছিলেন। তার পরিচালনায় ‘মন দিয়ে তোমাকে’ চলচ্চিত্রে আমার কাজের সৌভাগ্য হয়েছিল। ছোট্ট ক্যারিয়ারে এটি একটি অর্জন বলে মনে করি।

চতুর্থ মৃত্যুবার্ষিকীতে মহান অভিনেতা নায়করাজ রাজ্জাক সাহেবকে শ্রদ্ধাভরে স্মরণ করি। একজন সংস্কৃতিকর্মী হিসেবে দৃঢ়ভাবে বিশ্বাস করি, বাংলা চলচ্চিত্রের দর্শকপ্রিয়তা অর্জনে তার অবদান চিরস্মরণীয় হয়ে থাকবে।

বাঙালি সংস্কৃতি চলচ্চিত্রের মাধ্যমে বিশ্বব্যাপী ছড়িয়ে দেওয়ার ক্ষেত্রে তার অবদান প্রজন্ম থেকে প্রজন্ম স্মরণ করবে।’

২০১৭ সালের ২১ আগস্ট সন্ধ্যা ৬টা ১৩ মিনিটে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন নায়করাজ। ফুসফুসের অসুখসহ বার্ধক্যজনিত রোগে অনেকদিন ধরেই ভুগছিলেন তিনি।

এলএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।