‘রাজনীতির সুপারস্টার’ এবার সিনেমায়, মদন মিত্র হচ্ছেন শ্বাশত

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১২:০১ পিএম, ০৭ সেপ্টেম্বর ২০২১
ফাইল ছবি

রাজনীতির ‘সুপারস্টার’ বিধায়ক মদন মিত্রের বায়োপিক এবার বড়পর্দায় আসতে চলেছে। তার খ্যাতি চারদিকে, তার রঙিন মেজাজ এবার ধরা পড়বে সিনেমায়। রঙিন পাঞ্জাবি, রঙিন রোদ চশমা! ‘বস’ লেখা জুতোয় যার আদবকায়দা সিনেমার তারকাদেরও হার মানায়, সেই মদন মিত্রের জীবনই উঠে আসছে সিনেমায়।

তার জীবনী ক্যামেরায় তুলে ধরতে চলেছেন টলিউডের জনপ্রিয় পরিচালক রাজা চন্দ। মোটামুটি সব রেডি। শিগগিরই শুরু হয়ে যাবে এই ছবির শুটিং। ঠিক হয়ে গিয়েছে কাস্টিং।

ভারতের গণমাধ্যম সূত্রে জানা যায়, মদন মিত্রের চরিত্রে অভিনয় করবেন শাশ্বত চট্টোপাধ্যায়। ইতিমধ্যেই তার সঙ্গে চুক্তিও হয়ে গেছে এ নিয়ে।

রাজনীতির মঞ্চে কামারহাটির ‘দামাল ছেলে’ নামেই জনপ্রিয় মদন মিত্র। অন্যান্য সব নেতাদের থেকে তার ব্যতিক্রমী স্টাইলই তাকে সবার থেকে আলাদা করে রেখেছে। তার কণ্ঠে ‘ওহ লাভলী’ গান তো রীতিমতো সুপারহিট। তিনি সামাজিক মাধ্যম ফেসবুকে এসে মাঝে মধ্যে লাইভে ভক্তদের সঙ্গে কথাও বলেন।

বাংলার রাজনীতিতে মদন মিত্র মানেই গ্ল্যামার। সেই গ্ল্যামারকেই এবার বড়পর্দায় নিয়ে আসতে চলেছেন পরিচালক রাজা চন্দ।

অবশ্য শ্বাশত ছাড়া এ সিনেমার আর সব পাত্র-পাত্রী সম্পর্কে এখনো কিছু জানা যায়নি।

এমআই/এলএ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।