হইচইয়ের ওয়েব সিরিজে বাংলাদেশের তিন অভিনেত্রী

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৩:০৮ পিএম, ১৫ সেপ্টেম্বর ২০২১

দিনে দিনে জনপ্রিয় হয়ে উঠছে অনলাইন প্লাটফর্ম। বিশেষ করে করোনাকালীন ওটিটির গ্রহণযোগ্যতা ছিলো আকাশ ছোঁয়া। এরমধ্যে কলকাতার অনলাইন স্ট্রিমিং প্লাটফর্ম হইচই বাংলাদেশের দর্শকের কাছেও প্রিয় হয়ে উঠেছে। ‘তাকদীর’, ‘মহানগর’ দিয়ে প্রতিষ্ঠানটি উপহার দিয়েছে চলতি বছরের সেরা দুটি কাজ। এ দুটি সিরিজে দেখা গেছে এপারের চঞ্চল চৌধুরী ও মোশাররফ করিমকে।

আবারও হইচই বাংলাদেশের শিল্পীদের নিয়ে নতুন ওয়েব সিরিজ নির্মাণ করতে যাচ্ছে। এর নাম ‘বলি’। এটি নির্মাণ করবেন শংখ দাসগুপ্ত।

শংখ মূলত একজন বাংলাদেশের বিজ্ঞাপন নির্মাতা হিসেবেই সমাদৃত। সম্প্রতি নানা রকম ফিকশান তৈরিতে মনযোগ দিয়েছেন। মনযোগী হয়েছেন ওটিটির জন্য নানা রকম নির্মাণেও।

জানা গেছে, ‘বলি’-তে বেশিরভাগ শিল্পীই থাকবেন বাংলাদেশের। এর শুটিংও হবে এদেশের বিভিন্ন লোকেশনে।

বেশ কিছু সূত্রে নিশ্চিত হওয়া গেছে, এই ওয়েব সিরিজে চমক নিয়ে হাজির হবেন বাংলাদেশের তিন অভিনেত্রী সোহানা সাবা, সাফা কবির ও মৌসুমী মৌ। তবে এ বিষয়ে তিন অভিনেত্রীর কেউই এখনো মুখ খুলেননি।

এরইমধ্যে বরিশালের কুয়াকাটায় শুরু হয়েছে ‘বলি’র দৃশ্যধারণের কাজ। তিনি অভিনেত্রীর সঙ্গে ‘বলি’-তে দেখা যাবে অভিনেতা চঞ্চল চৌধুরীকেও। তিনিও গতকাল শুটিংয়ে যোগ দিয়েছেন বলে নিশ্চিত হওয়া গেছে।

চলতি বছরেই হইচই থেকে দেখা যাবে শংখ দাসগুপ্ত পরিচালিত ‘বলি’।

এমআই/এলএ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]