পূর্ণিমার নতুন খবর

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৪:১০ পিএম, ২০ সেপ্টেম্বর ২০২১

ঢালিউডের পূর্ণিমা তিনি। গ্ল্যামার আর অভিনয়ের আলোয় আলোকিত করেছেন এদেশের সিনেমা। কাজ করেছেন নাটকেও। ছোটপর্দায়ও সাফল্য তার উল্লেখ করার মতো। বিভিন্ন সময় নানা পণ্যের বিজ্ঞাপনেও দেখা গেছে মিষ্টি হাসির অভিনেত্রী দিলারা হানিফ পূর্ণিমাকে।

আজকাল নিয়মিত নন অভিনয়ে। গল্প ও চরিত্র পছন্দ হলে কিছু কাজ করেন। সেই ধারাবাহিকতায় সম্প্রতি অমিতাভ রেজার ‘মুন্সিগিরি’ ওয়েব সিরিজে কাজ করেছেন তিনি।

এবার অংশ নিলেন একটি বিজ্ঞাপনের শুটিংয়ে। কুমারিকা ব্র্যান্ডের নতুন প্রোডাক্ট ‘ইভা হেয়ার অয়েল’র বিজ্ঞাপনটি নির্মাণ করেছেন রান আউট ফিল্মসের শামীম। গত ১০ ও ১১ সেপ্টেম্বর রাজধানী ঢাকায় এর শুটিং সম্পন্ন হয়।

পূর্ণিমা এ বিজ্ঞাপন নিয়ে বলেন, ‘অনেক দিন ধরেই বিজ্ঞাপনটিতে কাজের কথা হচ্ছিল। অবশেষে কাজটি শেষ করে ভালো লাগছে। টিমের মধ্যে যে আন্তরিকতাটা পেয়েছি এক কথায় দারুণ। শুটিং আগেই শেষ হয়েছিলে। আজ ভয়েস ওভার দিতে যাচ্ছি। আশা করছি একটি ভালো টিভিসি হবে এটি।’

নায়িকা আরও সংবাদ দিলেন, শিগগির কিছু নতুন কাজের সঙ্গে যুক্ত হতে যাচ্ছেন তিনি। সেগুলোতে থাকবে চমকও।

এলএ/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]