শুটিং স্পটে অসুস্থ হয়ে হাসপাতালে পরীমনি

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০২:৩১ পিএম, ২৭ জানুয়ারি ২০২২

গাজীপুরে শুটিং স্পটে অসুস্থ হয়ে পড়েছেন ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী পরীমনি। তাকে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার সঙ্গে স্বামী শরিফুল রাজও আছেন।

বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) খবরটি পরীমনি নিজেই গণমাধ্যমকে নিশ্চিত করেন। তিনি বলেন, ‘হাসপাতালে আছি। বাকিটা এখনও জানি না।’

জানা গেছে, মঙ্গলবার (২৫ জানুয়ারি) রাতে গাজীপুরের শালনায় ‘মা’ সিনেমার শুটিংয়ে অংশ নিতে যান পরীমনি। বুধবার (২৬ জানুয়ারি) সকাল থেকে টানা শুটিং হওয়ার কথা ছিল। তবে শুটিং শুরুর আগেই মধ্যরাতে পরীমনির শরীর খারাপ হতে থাকে। জ্বর-কাশিসহ করোনার লক্ষণ দেখা দেয়।

এ বিষয়ে সিনেমার পরিচালক অরণ্য আনোয়ার বলেন, আমরা পরীর এমন অবস্থা দেখে বুধবার সকালেই শুটিং প্যাকআপ করার সিদ্ধান্ত নিই। আমার কাছে আগে জীবন, পরে শুটিং। কিন্তু পরী বারবার বলছিলেন, তিনি একটা দিন দেখতে চান। তার বিশ্বাস ছিল জ্বর কেটে যাবে। শুটিংটা শেষ করেই বাড়ি ফিরবেন। কিন্তু বুধবার মধ্যরাতে পরীর শারীরিক অবস্থার আরও অবনতি ঘটলে ভোর রাতে তাৎক্ষণিকভাবে ঢাকায় আনা হয়। এরপর বেসরকারি একটি হাসপাতালে ভর্তি করানো হয়। নায়িকার সঙ্গে তার স্বামী শরিফুল রাজ আছেন।

আরও জানা গেছে, হাসপাতালে তার করোনা পরীক্ষার জন্য স্যাম্পল দেওয়া হয়েছে। ফল পেতে সময় লাগবে। তবে এ বিষয়ে পরীমনির আর কোনো মন্তব্য পাওয়া যায়নি।

পরীমনি সম্প্রতি গিয়াস উদ্দিন সেলিমের ‘গুণীন’ এবং চয়নিকা চৌধুরীর ওয়েব ফিল্ম ‘কাগজের বউ’ শেষ করেছেন। হাতে রয়েছে রাশিদ পলাশের ‘প্রীতিলতা’ ও অরণ্য আনোয়ারের ‘মা’।

এমআই/এএসএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]