ঢাকার পর খাবার খেতে কক্সবাজারে গেলেন মীর

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৩:৫৯ পিএম, ৩০ মার্চ ২০২২

কলকাতার নামকরা উপস্থাপক, অভিনেতা, কণ্ঠশিল্পী মীর আফসার আলী। সবার কাছে তিনি মীরাক্কেলের মীর নামে পরিচিত। গেল কয়েকদিন ধরে তাকে ঢাকার রাস্তায় রাস্তায় ঘুরতে দেখা যাচ্ছে।

জানা গেছে, তিনি খাবার নিয়ে ভ্লগ করতে টিম নিয়ে বাংলাদেশে এসেছেন।

এই কয়দিনে ঢাকার বিভিন্ন এলাকা চষে বেড়িয়েছেন। সেসব এলাকার খাবার টেস্ট করে বানিয়েছেন মজার মজার ভিডিও। এবার তিনি পাড়ি দিলেন কক্সবাজারে। সেখানে গিয়েও খাবার নিয়ে ভ্লগ করবেন।

মীর তার ফেসবুকে কক্সবাজার অবস্থানের কয়েকটি ছবি দিয়ে পোস্টে লিখেছেন, ‘ঢাকায় পর পর দাওয়াতের চাপ আর নিতে না পেরে পালিয়ে এলাম কক্সবাজারে আজ সকালের বিমানে। এখানেও নিস্তার নাই! পালংকিতে মারকাটারি আয়োজন। খাবারের সমুদ্র পেরিয়ে আর কোথায় পালাবো আমরা?’

ঢাকায় আসার কারণটা স্পষ্টভাবে গতকাল মঙ্গলবার (২৯ মার্চ) ঢাকা বননীতে এক হোটেলে সংবাদ সম্মেলনে জানিয়েছেন মীর। ‘বাংলাদেশের অভিনেতা ও ফুড ভ্লগার আদনান ফারুক হিল্লোলের আমন্ত্রণে তারা বাংলাদেশে এসেছেন। তাদের সহযোগিতা করছে ইনফ্লুয়েন্সার হাব। তারা বাংলাদেশের জনপ্রিয় খাবার নিয়ে ভ্লগ বানাবেন। তাদের ফুডকা নামে একটি ইউটিউব চ্যানেল, যেখানে খাবার নিয়ে ভ্লগ করা হয়।

মীর আরও জানান, ফুডকা টিম বাংলাদেশ থেকে বিদায় নেবে ১ এপ্রিল পর্যন্ত। এর মধ্যে তারা ঘুরেছে মাওয়ায়, সেখানে ইলিশ খেয়েছে। তারা গিয়েছিলেন পুরান ঢাকার বিউটি বোর্ডিংয়ে, বিহারি ক্যাম্প, ঢাকা বিশ্ববিদ্যালয়েও গিয়েছেন।

এছাড়া বিয়ে বাড়ির কাচ্চি খাওয়ার জন্য একটি বিয়ের অনুষ্ঠানেও গিয়েছিল ফুডকা টিম।

এমআই/এলএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।