মুক্তির আগেই শাহরুখের সিনেমার আয় ১২০ কোটি রুপি!

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০১:৫২ পিএম, ৩০ জুন ২০২২

বলিউড বাদশাহ শাহরুখ খান। প্রায় পাঁচ বছর পর আবারও সিনেমায় ফিরছেন শাহরুখ। বলিউড কিং খান মানেই সুপারহিট সিনেমা। তার ভক্তরাও অপেক্ষায় থাকে কখন প্রিয় তারকার সিনেমা আসবে।

সর্বশেষ তিনটি সিনেমা তার প্রেক্ষাগৃহে দর্শক পায়নি। নানা উপায়ে ছবি ব্যবসা সফল হলেও হলের টিকিট বিক্রিতে পিছিয়ে থাকায় হতাশ হয়েছিলেন কিং খান। নিজেকে সরিয়ে রেখেছেন সিনেমা থেকে কয়েক বছর।

সেই বিরতি কাটিয়ে ফিরতে চলেছেন তিনি। বাদশাহী স্টাইলেই হবে প্রত্যাবর্তন। যার আভাস দিলো তার ‘জওয়ান’ ছবিটি। এটি মুক্তির আগেই আয় করে নিয়েছে ১২০ কোটি রুপি।

অভিনেতার ২০২৩ সালে প্রায় তিনটি সিনেমা মুক্তি পাবে। তার মধ্যে একটি হলো অ্যাটলি পরিচালিত 'জওয়ান'। ৩ জুন সিনেমার টিজার মুক্তি পায়। সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

ভারতীয় এক গণমাধ্যম থেকে জানা গেল, ভক্তদের এমন উত্তেজনা দেখেই হয়ত নেটফ্লিক্স বিপুল পরিমাণে সিনেমাটির অনলাইন কপিসত্ব কিনে নিয়েছে। ‘জওয়ান’ ছবিটি হলে মুক্তির কিছুদিন পরই নেটফ্লিক্সে দেখা যাবে।

এলএ/জিকেএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]