২৩ বছরের সুখী দম্পতি তৌকীর-বিপাশা

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৩:৩৩ পিএম, ২৪ জুলাই ২০২২

তারকা দম্পতিদের সংসার টেকেনা- এমন একটা ধারণা সাধারণ মানুষদের মন থেকেই প্রতিষ্ঠিত। তাই কোনো তারকা বিয়ে করছেন খবর শুনলে তারা দুষ্টুমি করে আজকাল সামাজিক যোগাযোগ মাধ্যমে টিপ্পনি কাটেন কবে তারকাদের বিচ্ছেদ হবে বলে!

তবে সব কিছুতেই ব্যতিক্রম থাকে। আমাদের শোবিজে অনেক তারকা যুগল রয়েছেন যারা ভালোবেসে বিয়ে করে সুখের দাম্পত্য রচনা করে চলেছেন বছরের পর বছর। তৌকির-বিপাশা সেই দম্পতিদের অন্যতম।

এদেশের দর্শকদের কাছে যেমন জনপ্রিয় জুটি তেমনি জনপ্রিয় তারকা দম্পতিও তৌকির আহমেদ এবং বিপাশা হায়াত। ২০০০ সালের ২৩ জুলাই ভালোবেসে পারিবারিকভাবে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন তারা। দেখতে দেখতে ২২ বছর পেরিয়ে গেল তাদের দাম্পত্য জীবন। দীর্ঘদিনের এই সংসার যাপনে তারা দুই সন্তানের জনক-জননী।

গতকাল শনিবার (২৩ জুলাই) জনপ্রিয় এই তারকা জুটি বিবাহিত জীবনের ২৩ বছরে পা রেখেছেন।

বিপাশা হায়াতের বাবা আবুল হায়াত ফেসবুকে একটি ছবি পোস্ট করে তৌকীর-বিপাশাকে বিবাহবার্ষিকীর শুভেচ্ছা জানিয়েছেন। অভিনেতা লিখেছেন, ‘শুভ বিবাহবার্ষিকী বিপাশা-তৌকীর। তোমাদের সুন্দর, শান্তির ও স্বস্তির জীবন কামনায়...। আম্মু-আব্বু।’

এদিকে তৌকীর-বিপাশা বর্তমানে যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের বাসিন্দা। ছেলেমেয়ের পড়াশোনার জন্য সেখানেই থাকেন। তাদের সঙ্গে থাকতে দেশটির নাগরিকত্ব নিয়েছেন দুই তারকা।

দাম্পত্যজীবনে তৌকীর-বিপাশা দুই সন্তানের বাবা-মা। তাদের বড় সন্তান আরীব আহমেদ এখন নিউইয়র্কের লং আইল্যান্ডের একটি স্কুলে টুয়েলভ ক্লাসে পড়ছে। মেয়ে আরীষাও সেখানকার একটি স্কুলে ক্লাস টেনে পড়ছে।

এলএ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।