নভেম্বরে মুক্তি পাবে এসডি রুবেল পরিচালিত ‘বৃদ্ধাশ্রম’

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১২:৩৯ পিএম, ০২ অক্টোবর ২০২২

বাংলা গানের জনপ্রিয় কণ্ঠশিল্পী এসডি রুবেল। সিনেমাতে অভিনয় করার পর এবার পরিচালক হিসেবেও আত্মপ্রকাশ করতে যাচ্ছেন তিনি। তার পরিচালনায় নির্মিত হয়েছে ‘বৃদ্ধাশ্রম’ নামের একটি সিনেমা। আগামী নভেম্বরে সিনেমাটি হলে মুক্তি পেতে যাচ্ছে।

বিষয়টি জাগো নিউজকে নিশ্চিত করেছেন এসডি রুবেল নিজে। তিনি বলেন, ‘অনেক আগেই আমার পরিচালিত ‘বৃদ্ধাশ্রম’ সিনেমাটি সেন্সর থেকে ছাড়পত্র পেয়েছে। সিনেমাটি মাঝখানে মুক্তি দিতে চেয়েছিলাম। কিন্তু করোনা পরিস্থিতির কারণে পারিনি। এবার ঠিক করেছি নভেম্বর মাসে সিনেমাটি মুক্তি দেবো। হল বুকিং শুরু হচ্ছে। আগামী দুই সপ্তাহে জানাতে পারবো কয়টি হলে ‘বৃদ্ধাশ্রম’ দেখা যাবে।’

‘বৃদ্ধাশ্রম’ প্রসঙ্গে এসডি রুবেল আরও বলেন, ‘এ সিনেমাটিতে আমি চেষ্টা করেছি সামাজিক অবক্ষয়ের বিরুদ্ধে বিনোদনের মাধ্যমে সচেতনতামূলক ম্যাসেজ দিতে। আশা করছি, দর্শক আগ্রহ নিয়ে সিনেমাটি দেখবেন।’

এস ডি রুবেল পরিচালিত ‘বৃদ্ধাশ্রম’ ছবিতে তিনি নিজেই নায়ক চরিত্রে অভিনয় করেছেন। তার বিপরীতে আছেন চিত্রনায়িকা ফারহানা হক ববি।

এতে আরও অভিনয় করেছেন হাসান ইমাম, প্রবীর মিত্র, আফজাল শরীফ, শম্পা রেজা, মাহমুদুল ইসলাম মিঠু, জাহানারা আহমেদ, দীপক কর্মকার, হাফিজুর রহমান সুরুজসহ অনেকে।

চলচ্চিত্রটির গীতিকার, সুরকার ও সংগীত পরিচালক হিসেবেও রয়েছেন এসডি রুবেল।

এমআই/এমকেআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।