নজরকাড়া লুকে শম্পা রেজা, ভাসছেন প্রশংসায়

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৩:৪৬ পিএম, ০৩ অক্টোবর ২০২২
নতুন লুকে শম্পা রেজা/ছবি: ফেসবুক

বাংলাদেশের শীর্ষ মডেল আইকনদের একজন শম্পা রেজা। একাধারে সংগীতশিল্পী, অভিনেত্রী, উপস্থাপক ও আবৃত্তিশিল্পী। একসময় মঞ্চ এবং ছোট পর্দায় তার ব্যাপক উপস্থিতি থাকলেও এখন সেভাবে দেখা যায় না। তবু ক্যারিয়ারের এই সময়ে এসেও ধরে রেখেছেন তারুণ্য। নতুন প্রজন্মের কাছে এখনো বেশ জনপ্রিয় শম্পা রেজা।

তবে দীর্ঘদিন পর আবারও দেখা মিলেছে শম্পা রেজার। তবে বড় পর্দা বা ছোট পর্দায় নয়। সামাজিক যোগাযোগমাধ্যমে একেবারে অন্যরকম গেটআপে হাজির হয়েছেন এই নানা প্রতিভার অধিকারী শম্পা রেজা। সাদা খোলা চুলে ওয়েস্টার্ন লুকে দেখা গেছে শম্পা রেজাকে।

ছবিতে দেখা গেছে, শম্পা রেজা গায়ে পরেছেন জিন্সের ডাঙ্গেরি, জামদানি কাপড়ের তৈরি জ্যাকেট। নিজ ফেসবুক ওয়ালে পোস্ট করা মাত্রই অসংখ্যবার শেয়ার হয়েছে সেটি। ছবিগুলো দেখে নেটিজেনরা রীতিমতো বিস্মিত, করছেন প্রশংসাও।

শম্পা রেজা মূলত শাড়ির পাশাপাশি সব রকমের পোশাক পরতে অভ্যস্ত। যদিও তাকে এমন লুকে এর আগে কখনো পাওয়া যায়নি। ফলে তার এ ভিন্ন লুকে নতুনত্ব খুঁজে পেয়েছেন অনেকে।

শম্পার অভিনয় জীবন শুরু হয়েছিল দশম শ্রেণিতে পড়াকালীন। সেলিম আল দীন পরিচালিত ‘অস্ত্রোতগন্ধ’ নামে নাটকে অভিনয় করে বেশ প্রশংসিত হয়েছিলেন। পাশাপাশি গান, মডেলিং, সঞ্চালনা, আবৃত্তি, অভিনয় চালিয়েছে গেছেন। যদিও তিনি খুব বেছে বেছে কাজ করেছেন।

এছাড়া সিক্স ইয়ার্ডস স্টোরির আয়োজনে শম্পা রেজার প্রশংসিত এ ফটোশুট কাজটির পেছনে ছিলেন তানভীর আলী। জামদানি জ্যাকেটও ছিল কারুতন্ত্রের করা। মেকআপে ছিলেন ল্যারিসা ফজলে।

এমআই/ইএ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।