প্রয়াত দুই সহকর্মীর প্রতি অমিতাভ বচ্চনের শ্রদ্ধা

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০১:৫৮ পিএম, ২৮ নভেম্বর ২০২২

সম্প্রতি না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন ভারতীয় সিনেমার দুই সেরা তারকা বিক্রম গোখলে ও তাবাসসুম।
মৃত্যুর সঙ্গে বেশ কয়েকদিন ধরে পাঞ্জা লড়ছিলেন বলিউডের বর্ষীয়ান অভিনেতা বিক্রম গোখলে। তবে শেষ পর্যন্ত হার মানতে হলো তাকে। শনিবার (২৬ নভেম্বর) দুপুরে চিরতরে বিদায় নেন ‘হাম দিল দে চুকে সানাম’খ্যাত এ অভিনেতা। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৭ বছর।

এর আগে, ‘বাইজু বাওরা’, ‘মুঘল-ই-আজম’-এর মতো অনেক হিন্দি ছবিতে শিশুশিল্পী হিসেবে এবং দূরদর্শনের বিখ্যাত অনুষ্ঠান ‘ফুল খিলে হ্যায় গুলশান গুলশান’-এ শিশুশিল্পী হিসেবে কাজ করা তাবাসসুম গত সপ্তাহে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৮ বছর।

এই দুই তারকার মৃত্যুতে শোকাহত ভারতের শোবিজ অঙ্গন। তাদের সম্মান জানাচ্ছে ভক্ত ও সহকর্মীরা। এরই মধ্যে তাদের মৃত্যুতে দুঃখ প্রকাশ করেছেন মেগাস্টার অমিতাভ বচ্চন। ‘ইন্ডিয়ান টাইম’সের প্রকাশিত সংবাদে এমনটাই জানা গেছে।

রোববার (২৭ নভেম্বর) অমিতাভ বচ্চন সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করা একটি পোস্টে লিখেন, বিক্রম গোখলে ও তাবাসসুমের মতো দুর্দান্ত অভিনেতাদের অনুপস্থিতিতে মঞ্চটি জনশূন্য হয়ে পড়েছে।

তিনি আরও লিখেছেন, ‘এই দিনগুলো দুঃখে ভরা। বন্ধু ও সঙ্গীরা মহান শিল্পীরা একের পর এক আমাদের ছেড়ে চলে গেছেন। আমাদের কিছুই করার নেই। আমরা তা শুনি, দেখি এবং প্রার্থনা করি। তাবাসসুম, বিক্রম গোখলে এবং কিছু প্রিয়জন যারা কাছের ছিল।

এমএমএফ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected]com ঠিকানায়।