বিবাহবার্ষিকী উদযাপনে মিম এখন দুবাইয়ে

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৪:২০ পিএম, ০১ জানুয়ারি ২০২৩

ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। ২০২২ সালের ৪ জানুয়ারি তিনি বিয়ে করেছেন ব্যাংক কর্মকর্তা সনি পোদ্দারকে। সেই বিশেষ দিনটি স্মরণীয় করে রাখতে দুবাইয়ে অবস্থান করছেন তারা। আর দুদিন পরই তাদের প্রথম বিবাহবার্ষিকী।

এর আগে বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) ঢাকা থেকে দুবাই যান তারা। সনি ও মিমের সঙ্গে তাদের পরিবারের সদস্যরাও রয়েছেন। সেখানেই তারা থার্টিফার্স্ট নাইট ও নববর্ষ উদযাপন করছেন।

jagonews24

দুবাই থেকে বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন মিম। সেখানে দেখা যায়, পৃথিবীর গগনচুম্বী অট্টালিকা বা উচ্চতম ভবন বুর্জ খলিফার সামনে স্বামী সনির সঙ্গে থার্টিফার্স্ট নাইট উদযাপনে মেতেছেন এই অভিনেত্রী।

তাদের সঙ্গে পরিবারের সদস্যরাও উপস্থিত ছিলেন সেখানে। ছবির ক্যাপশনে সবাইকে নতুন বছরের শুভেচ্ছাও জানিয়েছেন মিম। এর আগে স্বামীর সঙ্গে দুবাইয়ের রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা আরেকটি ছবি শেয়ার করেন তিনি।

jagonews24

দুবাই যাওয়ার আগে মিম বলেছিলেন, মূলত বিবাহবার্ষিকীর জন্যই আমরা দুবাই ট্যুরে যাচ্ছি। প্রথম বিবাহবার্ষিকী উপলক্ষে সনি আমাকে এই সারপ্রাইজ দিচ্ছে। যেহেতু এর মধ্যে থার্টিফার্স্টও পড়ছে, তাই দুবাইয়ের নিউ ইয়ার উদযাপনেও অংশ নেব।

জানা গেছে, ১০ দিনের সফর শেষে নতুন বছরের ৮ জানুয়ারি ঢাকায় ফিরবেন মিম-সনিসহ অন্যরা।

jagonews24

দুবাই থেকে দেশে ফেরার পরদিন মিম উড়াল দেবেন কলকাতায়। কারণ সেখানেই তার নতুন সিনেমার কাজ চলছে। ঢাকার নির্মাতা সঞ্জয় সমদ্দারের পরিচালনায় সিনেমাটির নাম ‘মানুষ’। এতে টলিউড সুপারস্টার জিতের বিপরীতে অভিনয় করছেন তিনি।

ইতোমধ্যে সিনেমাটির শুটিংয়ে অংশ নিয়েছেন মিম। নতুন লটের শুটিং শুরু হবে ১০ জানুয়ারি থেকে।

প্রসঙ্গ, জিতের সঙ্গে মিমের দ্বিতীয় সিনেমা হচ্ছে ‘মানুষ’। এর আগে তারা একসঙ্গে ‘সুলতান দ্য সেভিয়র’ সিনেমায় অভিনয় করেছিলেন।

এমআই/এমএমএফ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।