‘সাদা সাদা কালা কালা’ গানের গায়ক এবার কোক স্টুডিও বাংলায়

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০১:১৪ পিএম, ২৮ জানুয়ারি ২০২৩

সম্প্রতি মুক্তি পাওয়া ‘হাওয়া’ সিনেমার ‘সাদা সাদা কালা কালা’ গানটি তুমুল জনপ্রিয়তা পেয়েছে। সামাজিক যোগাযোগমাধ্যমে এটি ভাইরাল হয়েছিল। এ গানটিতে কণ্ঠ দিয়েছেন শিল্পী এরফান মৃধা শিবলু। এবার কোক স্টুডিও বাংলার নতুন সিজনের জন্য গান গেয়েছেন শিবলু।

আরও পড়ুন: এবার হাশিম মাহমুদের কথা ও সুরে ভাইরাল ‘হাওয়া’ ছবির গান

একটি সূত্রে জানা গেছে, ‘সাদা সাদা কালা কালা’ গানের মূল শিল্পী হাশিম মাহমুদের লেখা ও সুর করা আরও একটি গানে কণ্ঠ দিয়েছেন এরফান মৃধা শিবলু। গানটি কোক স্টুডিও বাংলার নতুন সিজনে মুক্তি দেওয়া হবে বল জানা গেছে।

এ প্রসঙ্গে জানতে এরফান মৃধা শিবলুর সঙ্গে জাগো নিউজের পক্ষ থেকে যোগাযোগ করলে তিনি বলেন, আমি বিষয়টি নিয়ে এই মুহূর্তে কোনো কথা বলতে পারছি না। তবে সামনে আমার কিছু গান আসছে এই সময়ের জনপ্রিয় কিছু প্ল্যাটফর্মে।

এরফান মৃধা শিবলু আরও জানান, আমার খুব ইচ্ছে আছে যতটা সম্ভব শিল্পী হাশিম মাহমুদ ভাইয়ের লেখা ও সুর গান সংগ্রহ করে সেগুলো আবার দর্শকের সামনে গাইতে।

বর্তমানে অভিনয়ের পাশাপাশি নিয়মিত দেশে ও দেশের বাইরে গান গাইছেন এরফান মৃধা শিবলু।

এমআই/এমএমএফ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।