ফাহিমের ‘তুমি অনেক দামি’

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১২:৪২ পিএম, ১৫ ফেব্রুয়ারি ২০২৩

সংগীতশিল্পী ফাহিম ইসলাম ১৫ বছর ধরে গান করছেন। ২০০৮ সালে ‘ব্যস্ত’ অ্যালবাম দিয়ে সংগীতাঙ্গনে আত্মপ্রকাশ করেন তিনি। এরপর ২০১০ সালে ‘কেনো বলো না’ এবং ২০১৩ সালে ‘বলছি তোমায়’ শিরোনামে আরও ২টি একক অ্যালবাম প্রকাশ করেন। এছাড়া প্রায় ১৫টি সিঙ্গেল গান প্রকাশ করে শ্রোতাদের ভালোবাসা কুড়িয়েছেন এই গায়ক।

এবার ফাহিম প্রকাশ করলেন নতুন গান। যার শিরোনাম ‘তুমি অনেক দামি’। গানটির কথা লিখেছেন রবিউল ইসলাম জীবন। সুর ও সংগীতায়োজন করেছেন আদিব কবির।

আরও পড়ুন: নতুন গান নিয়ে আসছেন মাহতিম সাকিব

কক্সবাজারের মনোরম লোকেশনে গানটির মিউজিক ভিডিও দৃশ্যধারণ করা হয়েছে। মিউজিক ভিডিওতে গায়ক ফাহিমের সঙ্গে রোমান্সে মেতেছেন মডেল মুন। ভিডিওটি পরিচালনা করেছেন সৈকত রেজা।

ফাহিমের ‘তুমি অনেক দামি’

গান-ভিডিওটি প্রসঙ্গে ফাহিম ইসলাম বলেন, ‘প্রত্যেক প্রেমিকের কাছেই তার প্রেমিকা অনেক বেশি প্রিয়, অনেক বেশি দামি। এই গানটিতে আমরা এই কথাটিই বোঝাতে চেয়েছি। যেহেতু ভালোবাসা দিবসের গান তাই ভালোবাসার গল্পেই সাজানো হয়েছে এটি। ভিডিওটিও সাজানো হয়েছে সেভাবে। আমার বিশ্বাস ভালোবাসা দিবসে গানটি সবাই উপভোগ করবেন।’

‘তুমি অনেক দামি’ প্রযোজনা করেছে ডেডলাইন মিউজিক। ১২ ফেব্রুয়ারি বিকালে ইউটিউবে প্রতিষ্ঠানটির নিজস্ব চ্যানেলে এটি উন্মুক্ত করা হয়েছে।

গান-ভিডিওটির ইউটিউব লিংক

এমআই/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।