অভিনয় শিল্পী সংঘের বনভোজনে তারার মেলা

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৬:৩৩ পিএম, ১৮ ফেব্রুয়ারি ২০২৩

‘আজ কোনো কাজ নেই, আজ আমাদের ছুটি’- এমনই আজ (১৮ ফেব্রুয়ারি) সারাদিন ফুরফুরে মেজাজে ছিলেন ছোটপর্দার শিল্পীরা। আজ দেশের কোথাও কোনো শুটিং হয়নি। ছোটপর্দার অধিকাংশ শিল্পী চলে আসেন রাজধানীর অদূরে গাজীপুরের একটি রিসোর্টে। এখানে বনভোজনের আয়োজন করেছে অভিনয় শিল্পী সংঘ।

সকাল থেকেই রিসোর্টে শিল্পীদের ভিড় বাড়তে থাকে। একসময় বনভোজন পরিণত হয় শিল্পীদের মিলনমেলায়। বনভোজনের পাশাপাশি অভিনয় শিল্পী সংঘের সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।

আরও পড়ুন: অভিনয় শিল্পী সংঘের ৫ সদস্যকে অনুদান দিলো ল্যাবএইড

বনভোজন ও সাধারণ সভায় অংশ নেন মামুনুর রশিদ, শম্পা রেজা, ডলি জহুর, সুর্বণা মুস্তাফা, জ্যোতিকা জ্যোতি, জয়ন্ত চট্টোপাধ্যায়, আজিজুল হাকিম, শ্যামল মাওলা, সজল, মৌসুমী হামিদ, মানসী প্রকৃতি, দিপা খন্দকার, ঊর্মীলা শ্রাবন্তী কর প্রমুখ।

এ প্রসঙ্গে নন্দিত অভিনেত্রী সুর্বণা মুস্তফা জাগো নিউজকে বলেন, এখানে এসে সবার সঙ্গে দেখা হচ্ছে। আড্ডা দিতে পারছি। খুব ভালো লাগছে। শত ব্যস্ততার মাঝে এমন একটি ছুটির দিন পেয়ে ভীষণ ভালো লাগছে।

আরও পড়ুন: অভিনয় শিল্পী সংঘের উন্নয়নে অনেক পরিকল্পনা করছি : নাসিম

অন্যদিকে অভিনেতা সজল বলেন, সবাইকে একসঙ্গে নিয়ে সারাদিন সময় কাটাচ্ছি। খুব ভালো লাগছে। এটা তো সব সময় সম্ভব হয় না। সুন্দর এ আয়োজনের ধন্যবাদ দিতে চাই অভিনয় শিল্পী সংঘের সাবাইকে।

অভিনেতা প্রাণ রায় বলেন, আমার কতটা ভালো লাগছে তা বলে বুঝাতে পারব না। সবাইকে এক সঙ্গে দেখে আমি ভীষণ আনন্দিত আমি।

জনপ্রিয় অভিনেত্রী মৌসুমী হামিদ বলেন, বছরের এই দিনের জন্য অপেক্ষায় থাকি। এখানে এলে সবার সঙ্গে দেখা হয়। মন খুলে আড্ডা দিতে পারি।

বনভোজনে অভিনয় শিল্পী সংঘের কমিটির সদস্যরা ছাড়াও সাংবাদিক, প্রযোজক, পরিচালক, সংগীতশিল্পী, কাহিনিকার, গীতিকারসহ ছোটপর্দার সংশ্লিষ্ট অনেকে অংশ নেন।

আয়োজকরা জানান, এবার বনভোজনে প্রায় এক হাজার হাজার মানুষ অংশ নিয়েছেন। বনভোজনে ছিল ফানুস উড়ানো, র‌্যাফেল ড্রসহ আরও আকর্ষণীয় ও ব্যতিক্রমী আয়োজন।

এমআই/এমএমএফ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।