এবার চাঁদ রাতে জেমসের ‘সবই ভুল’

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৪:১৮ পিএম, ১৭ এপ্রিল ২০২৩

ঈদুল ফিতরের চাঁদ রাতে এবার নতুন গান নিয়ে আসছেন নগরবাউল খ্যাত শিল্পী জেমস। গানটির শিরোনাম ‘সবই ভুল’। আজ (১৭ এপ্রিল) গানটির আনুষ্ঠানিক প্রকাশের তারিখও ঘোষণা করা হয়েছে।

এ উপলক্ষে আজ এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সংবাদ সম্মেলনে মাহফুজ আনাম জেমস বলেন, ‘প্রথম গানের শ্রোতাদের প্রতিক্রিয়ার কথা মাথায় রেখে সময় নিয়ে দ্বিতীয় গানটি করা হয়েছে। বসুন্ধরার আন্তরিকতা এবং কাজের স্বাধীনতা ছিল বলে সময় নিয়েছি ভালো কিছু উপহার দেওয়ার জন্য। ভবিষ্যতে আরও কিছু একক গান তাদের সঙ্গে করব।’

জেমস আরও বলেন, ‘বসুন্ধরা ডিজিটালের জন্য শুভ কামনা। আশা করছি, এ প্ল্যাটফর্ম দেশের এক নম্বর এন্টারটেইনমেন্ট প্ল্যাটফর্ম হিসেবে অচিরেই জায়গা করে নিবে।’

আরও পড়ুন: একযুগ পর ‘আই লাভ ইউ’ বলতে হাজির জেমস

সংবাদ সম্মেলনে আরও জানানো হয়, বসুন্ধরা গ্রুপ সেক্টর-এ কর্তৃক পরিচালিত ‘বসুন্ধরা ডিজিটাল’ ইউটিউবের যাত্রা খুব বেশি দিনের নয়। নতুন হলেও ভিন্নধর্মী এবং সৃষ্টিশীল কনটেন্ট উপহার দেওয়ার জন্য এরই মধ্যে চ্যানেলটি পেয়েছে ব্যাপক জনপ্রিয়তা।

লক্ষাধিক সাবস্ক্রাইবারের এ চ্যানেলটি তাদের নিজস্ব পণ্যের সৃষ্টিশীল বিজ্ঞাপন ভিডিও ছাড়াও নিয়ে এসেছে বেশ কিছু মৌলিক ভিন্নধর্মী নাটক। যা সাড়া ফেলেছে ইউটিউবের দর্শকদের মধ্যে। তারই ধারাবাহিকতায় নিজেদের প্রোডাকশন- এ দ্বিতীয় মিউজিক ভিডিও পাবলিশ করতে যাচ্ছে এই ইউটিউব চ্যানেলটি।

এমআই/এমএমএফ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।