দুই সিনেমা নির্মাণের ঘোষণা দিলেন ইকবাল

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০২:২০ পিএম, ০৫ জুন ২০২৩

ঢাকাই সিনেমার আলোচিত প্রযোজক মোহাম্মদ ইকবাল। পরিচালক হিসেবে প্রথম সিনেমা মুক্তি পর বেশ সুনাম কুড়িয়েছেন তিনি। ঈদে তার নির্মিত ‘রিভেঞ্জ’ সিনেমা মুক্তি পাবে। এর মধ্যে ‘ফাইটার’ ও ‘গুলশানের চামেলী’ শিরোনামের দুটি নতুন সিনেমার নির্মাণের ঘোষণা দিয়েছেন মোহাম্মদ ইকবাল।

জাগো নিউজকে রোববার (৪ জুন) বিষয়টি নিশ্চিত করেছেন প্রযোজক ও নির্মাতা মোহাম্মদ ইকবাল। তিনি বলেন, হাতে অনেকগুলো স্ক্রিপ্ট আছে। এর মধ্যে দুইটি স্ক্রিপ্ট খুব ভালো লেগেছে। তাই এ দুটি নিয়ে কাজ শুরু করেছি। ঈদের পরই দুটি সিনেমার শুটিং করব।

আরও পড়ুন: ‘কিল হিম’ সিনেমায় অনন্তর পারিশ্রমিক ৪০ লাখ, বর্ষার ১০

jagonews24

সিনেমাগুলোতে কে কে অভিনয় করবে? জানতে চাইলে তিনি বলেন, ‘তা এখনই বলতে চাই না। তবে বরাবরের মতো এবার থাকছে চমক। যা সময় নিয়েই প্রকাশ্যে আনতে চাই। ইচ্ছে আছে কয়েকদিন পর সংবাদ সম্মেলন করে বিষয়গুলো সামনে আনার। তখনই সকল শিল্পীদের নাম ঘোষণা করব।’

আরও পড়ুন: ‘পাঠান’র মুক্তি পেছাতে সংবাদ সম্মেলনে যা বললেন নির্মাতা-প্রযোজকরা

এদিকে ইকবালের পরিচালনায় ‘রিভেঞ্জ’ সিনেমার শুটিং সম্পন্ন হয়েছে। আসছে ঈদে এটি মুক্তি দেওয়া হবে বলে জানান এ নির্মাতা। এই সিনেমায় রোশান-শবনম বুবলী জুটি বেঁধে অভিনয় করছেন। অ্যাকশন সিনেমা ‘রিভেঞ্জ’ প্রযোজনা করছে এমডি ইকবালের প্রোডাকশন হাউজ সুনান মুভিজ।

এমআই/এমএমএফ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।