শাকিব খান আমার ক্রাশ ছিলেন: শিরিন শিলা

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০১:৪৯ পিএম, ১২ জুলাই ২০২৩

ঢালিউডের নতুন প্রজন্মের নায়িকা শিরিন শিলা। এরই মধ্যে কাজ করেছেন বেশ কিছু সিনেমায়। তিনি তার অভিনয় নৈপুণ্যতা দিয়ে মুগ্ধ করেছেন ঢাকাই সিনেমার দর্শকদের। জাগো নিউজের ‘জাগো তারকা’র বিশেষ পর্বে অতিথি হয়ে এসেছিলেন তিনি। অভিনয়, ব্যক্তিজীবনসহ বিভিন্ন প্রসঙ্গে কথা হয়েছে শিরিন শিলার সঙ্গে-

জাগো নিউজ: এবারের ঈদে বেশ কয়েকটি সিনেমা মুক্তি পেয়েছে। সুপার স্টার শাকিব খানের সিনেমা মুক্তি পেয়েছে, অপু বিশ্বাস, বুবলীর সিনেমা মুক্তি পেয়েছে। আপনি কার কার সিনেমা দেখেছেন?

আরও পড়ুন: নতুন সিনেমায় শিরিন শিলা, নায়ক কায়েস আরজু

শিরিন শিলা: আমি শাকিব ভাইয়ার প্রিয়তমা মুভিটি দেখবো। কারণ আড্ডার সময় শাকিব ভাইয়ার মুখে শুনেছি প্রিয়তমা মুভির গল্প। সেই থেকে ‘প্রিয়তমা’ মুভিটি দেখার অপেক্ষায় আছি।

জাগো নিউজ: শাকিব খানের সাথে কাজ করা হয়েছে আপনার?

শিরিন শিলা: হ্যাঁ, আমার প্রথম মুভিতেই শাকিব খানের সঙ্গে অভিনয় করেছি। সে মুভিটির নাম ছিল ‘হিটম্যান’। সেখান থেকেই ভাইয়াকে ভীষণ পছন্দ করি। বাংলাদেশে শাকিব ভাইয়া তো সবচেয়ে সুন্দর হিরো। শাকিব খান আমার ক্রাশ ছিলেন। একসাথে অভিনয় করে বুঝেছি শাকিব ভাই ভালো একজন মানুষ, ভালো অভিনেতা।

জাগো নিউজ: কাজের বাইরে শাকিব খানের সঙ্গে আপনার সম্পর্ক কেমন?

শিরিন শিলা: খুবই ভালো। কাজের বাইরে শাকিব ভাইকে মনেই হয় না সে একজন হিরো। সে এতো বেশি মানুষের সাথে মেশে যে আমরা তখন তাকে হিরো ফিল করি না। কিন্তু ভাইয়া যখন সেটে আসে তখন তার যে এটিটিউড এমন যে, সে কাউকে চেনেন না। কাজের সময় সে কোনো কথা বলেন না। শুধু ক্যামেরা, মেকাপম্যান এটুকুই।

আরও পড়ুন: শুটিংয়ে ব্যস্ত সময় পার করছেন শিরিন শিলা

জাগো নিউজ: শাকিব খান যে আপনার ক্রাশ এটা তাকে বলা হয়েছে?

শিরিন শিলা: হ্যাঁ, বলেছি। ভাইয়া হেসে উড়িয়ে দিয়েছেন। এটাই স্বাভাবিক। কারণ তার এমন কোটি কোটি ক্রাশ আছে।

জাগো নিউজ: সিনেমায় কীভাবে যাত্রা শুরু করলেন?

শিরিন শিলা: সিনেমা করার তেমন কোনো ইচ্ছা ছিল না। আমি নাচ করতাম। নাচের প্রতি টান ছিল। একটা সময় মনে হলো নিজেকে বড় স্ক্রিনে দেখবো। সেই থেকেই সিনেমায় আসা।

জাগো নিউজ: বর্তমানে এখন কোন কোন সিনেমার কাজ করছেন?

শিরিন শিলা: বর্তমানে আমার ‘শেষ বাজী’, ‘দ্যা রাইটার’, ‘যাযাবর’, ‘ভালোবাসি তোমায়’সহ ৫টি সিনেমার কাজ চলছে।

জাগো নিউজ: নায়িকা হওয়ার আগে পরিবার থেকে কিভাবে সমর্থন পেয়েছেন?

শিরিন শিলা: আমার আম্মু আমার কাজের সবচেয়ে বড় অনুপ্রেরণা। ছোটবেলা থেকেই আম্মু চেয়েছেন আমি নাচ, অভিনয় করি। আম্মু শাবানা ম্যামকে খুব পছন্দ করতেন। আম্মু চাইতেন আমি যেন অভিনয় করি।

জাগো নিউজ: নায়িকা হতে গেলে তার মধ্যে কি কি গুণ থাকা উচিত বলে আপনি মনে করেন?

শিরিন শিলা: প্রথমেই তাকে অভিনয়টা ভালোভাবে জানতে হবে। অভিনয়ের প্রতি সিনসিয়ার হতে হবে, তাকে গ্লামারাস হতে হবে, সুন্দর ফিটনেস থাকতে হবে। এই গুণগুলো থাকতে হবে। আর অবশ্যই অহংকারী হওয়া যাবে না।

জাগো নিউজ: শিরিন শিলা কবে বিয়ে করছেন?

শিরিন শিলা: আমি প্রতি বছরই বলি এবছর বিয়ে করবো, কিন্তু বিয়ে আর করা হয় না। পাত্র খুঁজে পাচ্ছি না। পরী, মাহিয়া মাহি, বিদ্যা সিনহা মিম, বুবলী আপু, অপু দিদিরও বিয়ে হয়ে গেছে। সবারই বিয়ে হয়ে গেছে কিন্তু আমার হচ্ছে না। আল্লাহর হুকুম হলে বিয়ে করে ফেলবো।

জাগো নিউজ: আপনার প্রেমের গুঞ্জনের কথা শুনছি, এটা কতোটা সত্য?

শিরিন শিলা: আমি কোনো সম্পর্কেই সিরিয়াস না।

জাগো নিউজ: বিয়ে যদি করেন তাহলে কি চলচ্চিত্রের বাইরের কাউকে নাকি চলচ্চিত্রের কাউকে করবেন?

jagonews24

শিরিন শিলা: চলচ্চিত্রের বাইরের কাউকে বিয়ে করবো। কাজের জায়গায় আমার কারও সাঙ্গে প্রেমের সম্পর্ক আমার মনে সায় দেয় না। আমি একজন রোমান্টিক নায়িকা। আমি বারবারই প্রেমে পড়ি। যাদের সাথে আমার প্রেমের সম্পর্ক ছিল তারা সকলেই চলচ্চিত্রের বাইরে।

জাগো নিউজ: কয়টা প্রেম করেছেন এখন পর্যন্ত?

শিরিন শিলা: এই তো ৩-৪টা প্রেম করেছি। এর বেশি না।

জাগো নিউজ: কেন ব্রেকআপ হয়েছে?

শিরিন শিলা: কারও সঙ্গে প্রেম করতে হলে প্রচুর সময় দিতে হয়। আমার হাতে আসলে সেই সময় নেই। এ করাণে আমার ব্রেক হয়ে যায়।

জাগো নিউজ: কে আপনাকে সবচেয়ে বেশি ভালোবাসে?

শিরিন শিলা: আমার আম্মু আমাকে সবচেয়ে বেশি ভালোবাসেন।

জাগো নিউজ: আপনি কাকে বেশি ভালোবাসেন?

শিরিন শিলা: আমি সবচেয়ে বেশি নিজেকে ভালোবাসি।

এমএমএম/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।